• Talk To Astrologers
  • Personalized Horoscope 2022
  • Brihat Horoscope
  • Ask A Question
  • Child Report 2022
  • Raj Yoga Report
  • Career Counseling
Personalized
Horoscope

বৃষভ রাশিফল 2022 - Taurus Horoscope 2022 in Bengali

Author: -- | Last Updated: Wed 14 Jul 2021 4:46:52 PM

নতুন বছর মানে জীবনের নতুন পরিকল্পনা এবং নতুন স্বপ্ন। এই নতুন স্বপ্ন এবং পরিকল্পনা তাদের সাথে অনেক প্রশ্ন নিয়ে আসে। 2022 সালে বৃশ্চিক রাশিদের ক্যারিয়ার কেমন হবে এমন প্রশ্নগুলি? বা প্রশ্নটি হল, 2022 সালটি বৃষ রাশির জাতক/জাতিকাদের শিক্ষার ক্ষেত্রে কেমন হবে? বা শেষ বছরটির দিকে তাকালে, কিছু জনের মনে প্রশ্ন আসতে পারে যে 2022 সালে বৃষ রাশির জাতিকা/জাতকদের স্বাস্থ্য কেমন থাকবে? যদি তাই হয় তবে আপনি সঠিক জায়গায় এসেছেন। আজ আমরা আপনাকে 2022 সালে বৃষ রাশির জাতক/জাতিকা অনুযায়ী আপনার জীবনে যা ঘটতে চলেছে তা জানাতে এখানে এসেছি।

Bengali Vrushabh Rashifal 2022

বৃষ রাশির জাতিকা/জাতকদের জন্য, 2022 সাল মিশ্র ফলাফলের বছর হিসাবে প্রমাণিত হতে পারে। এই বছরটি আপনাকে পরিবার, স্বাস্থ্য এবং প্রেম জীবনের ক্ষেত্রে স্বাভাবিক ফলাফল দিতে পারে। একই সাথে, এই বছর ক্যারিয়ারের ক্ষেত্রে বৃষ রাশির জাতকদের জন্য নতুন উচ্চতা অর্জনের সম্ভাবনা রয়েছে, কারণ আপনার কাজের ক্ষেত্রের অধিপতি শনি গ্রহটি আপনার ক্ষেত্রে আরও ভাল অবস্থানে থাকবে সারা বছর রাশিচক্র। এমন পরিস্থিতিতে, বিশেষত এই জাতীয় ব্যক্তিরা যারা নতুন চাকরীর সন্ধান করছেন বা নতুন ব্যবসায়ের পরিকল্পনা করছেন, তারা এই বছর সাফল্য পেতে পারেন। সহকর্মী এবং বসের সাথে ব্যবসায়িক সম্পর্ক আরও দৃঢ় হওয়ার সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে, শিক্ষার দিক থেকে, এই বছরটি বৃষ রাশির জাতক জাতিকাদের পক্ষে ভাল ফলাফল দেওয়ার প্রমাণ দিচ্ছে বলে মনে হচ্ছে। আপনি সারা বছরই শিক্ষার ক্ষেত্রে শুভ ফলাফল পেতে থাকবেন। যাইহোক, বিদেশে উচ্চ শিক্ষার জন্য পরিকল্পনা করা বা বর্তমানে বিদেশে পড়াশোনা করা লোকেরাও এই বছর খুব শুভ ফলাফল পেতে পারেন।

2022 বছরটি বৃষ রাশির জাতকদের জন্য অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে ফলপ্রসূ হতে পারে। এপ্রিলের মাঝামাঝি সময়ে, অষ্টম ঘরের অনিশ্চয়তার মালিক বৃহস্পতির গোচর আপনার রাশিচক্রের লাভের কারণে আর্থিক পরিস্থিতিতে পরিবর্তন আনতে পারে। এই সময়কালে আপনার আর্থিক অবস্থার বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন।

1 জানুয়ারি আপনার রাশির অষ্টম ঘরে মঙ্গল গ্রহের গোচর বিশেষত পিএইচডি, দর্শন বা গবেষণার বিষয়গুলি নিয়ে পড়া জাতক/জাতিকারা শুভ ফল পাবেন। এই গোচর প্রাথমিক মাসগুলিতে আপনার ভাগ্যকে শক্তিশালী করবে। এছাড়াও, 13 এপ্রিল, বৃহস্পতি গ্রহটি তার নিজের রাশিতে অর্থাৎ মীন রাশিতে গোচর করতে চলেছে, যা আপনার লাভের একাদশ ঘরকে প্রভাবিত করবে। যে কারণে সেই ব্যক্তিরা বিশেষ ফল পেতে পারেন যারা বিদেশে ব্যবসা করছেন বা শিক্ষার চেষ্টা করছেন। এই বছর, বৃষ রাশির জাতিকা/জাতকদের জীবনেও জীবনসঙ্গীর যোগফল তৈরি হচ্ছে এবং বর্তমানে একাকী জীবন যাপনকারী বৃষ রাশির মানুষদেরও প্রেম জীবনে নতুন সঙ্গী হওয়ার সম্ভাবনা রয়েছে।

বৃষভ রাশিফল 2022 র অনুসারে আর্থিক জীবন:

2022 সাল নিয়ে যে জাতক/জাতিকা চিন্তিত ছিল যে 2022 সালে বৃষ রাশির মানুষদের আর্থিক অবস্থা কেমন হবে? তাদের জানাই যে বৃষ রাশিফল 2022 অনুসারে এই বছরটি স্বাভাবিক হতে চলেছে অর্থনৈতিক দৃষ্টিকোণ। তবে শনি গ্রহকে দশম ভাবে বসে থাকতে দেখা যায় এবং দশম ঘরটিকে কর্ম গৃহও বলা হয়। এ কারণে, শনি দেব বৃষ রাশির মানুষদের জন্য আয়ের নতুন পথ খুলবেন। তবে বছরের শুরুতে এমন সম্ভাবনা রয়েছে যে এই রাশির মালিক আয়-ব্যয় সমান দৌড়ের, অর্থাৎ আয় যত বেশি হবে, ব্যয়ও তত বাড়বে। যার অর্থ এই সময়ের মধ্যে অর্থনৈতিক পরিস্থিতি একই রকম থাকতে পারে। তবে 13 ই এপ্রিলের পরে আপনার আয়ের ঘরে বৃহস্পতির গোচর আপনার পরিস্থিতিটিকে অনেকাংশে পরিবর্তন করতে পারে। এই সময়ে, অর্থ সংগ্রহের যোগফলও তৈরি করা হচ্ছে। এই সময়কালে, আপনি আপনার সম্পদ জমা করতে সক্ষম হবেন। তবে আপনি যদি কাউকে বিনিয়োগ বা ঋণ দেওয়ার কথা ভাবছেন তবে আপনাকে এখন তা করা থেকে বিরত থাকতে হবে, অন্যথায় আপনি বড় ক্ষতির মধ্যে পড়তে পারেন। কারণ গুরু বৃহস্পতি হলেন আপনার অনিশ্চয়তা ও ক্ষতির মালিক।

আগস্ট মাসের সময়, সূর্য ও বুধ রাশি গোচর করতে চলেছে এবং মঙ্গল গ্রহ বৃষ রাশিতে গোচর করবে। গ্রহের এই রদবদলের কারণে আপনার আর্থিক অবস্থার মধ্যে ইতিবাচক পরিবর্তন দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সময়ে, এপ্রিল মাসে, বৃহস্পতি একাদশ ঘরে গোচর করছে। এমন পরিস্থিতিতে আপনার ইচ্ছা পূরণ করতে আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। পরিস্থিতি এমনও হতে পারে যে এই সময়ে আপনি চাইলেও অর্থ সংগ্রহ করতে সক্ষম হন না। বৃহস্পতির এই গোচরের কারণে উত্থিত এই নতুন পরিস্থিতিটি এই বছরের শেষ অবধি আপনার জন্য থাকতে পারে। বছরের শেষে, বেশি ব্যয়ের কারণে বৃষ রাশির মানুষের আর্থিক অবস্থা দুর্বল থাকতে পারে।

বৃষভ রাশিফল 2022 র অনুসারে ব্যবসায়িক জীবন:

বৃষ রাশির জাতিকা/জাতকদের জন্য, 2022 সাল ব্যবসার দৃষ্টিকোণ থেকে সুখের পূর্ণ বছর হিসাবে প্রমাণিত হতে পারে। পুরো বছরটি আপনার জন্য অনুকূল দেখাচ্ছে। যাইহোক, এই বছরটি তাদের জন্য আরও ভাল হতে পারে যারা নতুন চাকরীর সন্ধান করছেন। জানুয়ারীর মাঝামাঝি অষ্টম ভাবে মঙ্গল গ্রহের গোচরের কারণে বছরের শুরুতে আপনি শুভ ফল পেতে পারেন। অষ্টম ভাবটি গোপনীয়তার ঘর, সুতরাং এই গোচর চলাকালীন সময়ে আপনি যে কোনও ধরণের গোপন উৎস থেকে ভাল সুবিধা পেতে পারেন।

একই সময়ে, এপ্রিল মাস থেকে বৃহস্পতির পরিবহণ ঘটতে চলেছে মীন রাশি অর্থাৎ একাদশ ঘরে। একাদশ ঘর লাভের ভাব। এমন পরিস্থিতিতে আপনার ব্যবসায়িক সম্পর্কগুলি আরও দৃঢ় হওয়ার প্রত্যাশা রয়েছে, কারণ এই সময়কালে, বৃহস্পতির গোচরের কারণে আপনার অর্থউপার্জনের সম্ভাবনা বেশি থাকবে। উচ্চতর কর্মকর্তা এবং সহকর্মীদের সাথে আপনার সম্পর্কের জন্য এই সময়টি ভাল হতে পারে। এই সময়ের মধ্যে, ব্যবসায়িক কাজে সাফল্যের সম্ভাবনাও দৃশ্যমান। আগস্ট থেকে সেপ্টেম্বরের মধ্যে, জাতক/জাতিকাদের কাজ ভাগ্যের দ্বারা আশীর্বাদ লাভ করবে, যা বৃষ রাশির জাতিকা/জাতকদের সমস্ত উপায়ে শুভ ফল দেবে। এছাড়াও, সেপ্টেম্বর মাসের মধ্যে, অনেক গ্রহের প্রভাব যেমন: সূর্য, শুক্র (দৃষ্টিতে) এবং বৃহস্পতি (উপস্থিতি) আপনার রাশিচক্রের আয়ের উপরও দেখা যাবে।

এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়টি বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য নতুন ব্যবসা শুরু করার পাশাপাশি একটি নতুন ব্যবসা শুরু করার জন্য সেরা সময়। 2022 সালের শেষের দিকটি সমস্ত দৃষ্টিকোণ থেকে ব্যবসা করার লোকদের পক্ষে আরও ভাল হতে পারে।

ক্যারিয়ার নিয়ে চিন্তিত! এক্ষনি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

বৃষভ রাশিফল 2022 র অনুসারে শিক্ষা:

বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য, 2022 সাল শিক্ষার দিক থেকে ভাল হবে বলে আশা করা হচ্ছে। বিশেষত যারা শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তাদের জন্য এই বছরটি খুব ইতিবাচক হতে পারে। জানুয়ারীর মাঝামাঝি সময়ে, মঙ্গল গ্রহটি আপনার রাশির অষ্টম ঘরে গোচর করবে, যে কারণে জুন অবধি পুরো সময়টি বৃষ রাশির জন্য শিক্ষার ক্ষেত্রে অত্যন্ত শুভ ফল দেবে। এই সময়কালে, বৃষ রাশির লোকেরা উচ্চশিক্ষার সুযোগ পেতে পারে এর বাইরে প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরাও এই সময়ের মধ্যে সাফল্য পেতে পারে।

1এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়টি শিক্ষার্থীদের জন্য ভাল ফলাফল দেবে, কারণ এই সময়ে বৃহস্পতি আপনার রাশির একাদশ ভাবে গোচর করবে এবং সেখান থেকে তারা আপনার রাশিচক্রের পঞ্চম স্তরটি দেখতে পাবে। বিশেষত যারা নতুন শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি হওয়ার চেষ্টা করছেন, তারা এই সময়ে এই কাজে সাফল্য পেতে পারেন। এছাড়াও, সমস্ত গোচরের কারণে, বিশেষ করে আগস্ট থেকে সেপ্টেম্বর পর্যন্ত, এটি শিক্ষার দিক থেকে বৃষ রাশিদের পক্ষে খুব অনুকূল সময় হতে চলেছে। এই সময়ে, বৃষ রাশির জাতক/জাতিকা কেবল প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হতে পারে না তবে ভাল নম্বরও পেতে পারে। এই সময়কালে, বৃষ রাশির জাতকরা উচ্চশিক্ষার জন্য বিদেশ যাওয়ার সুসংবাদও পেতে পারেন। 2022 সালের শেষ দুই মাস অর্থাৎ নভেম্বর ও ডিসেম্বর বৃষ রাশির শিক্ষার্থীদের শুভ ফল দিবে কারণ আপনার রাশিচক্রের পঞ্চম ভাবের কর্তা, প্রথমে আপনার রাশির গবেষণার অর্থে এবং পরে তারপরে জ্ঞান এবং ভাগ্যের অর্থে বসবেন।এই সময়ে, শিক্ষার্থীরা আশানুরূপ ফলাফল পেতে পারে।

বৃষভ রাশিফল 2022 র অনুসারে পারিবারিক জীবন:

2022 সালে যদি বৃশ্চিক রাশির পারিবারিক জীবন কেমন হবে এমন কোনও প্রশ্ন থাকে তবে উত্তরটি হ'ল 2022 সালটি পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফলাফল দেওয়ার একটি বছর হতে পারে।

এপ্রিল মাসের শেষ অংশে, শনি গোচর করবে এবং দশম ঘরে থাকবে। এই কারণে আপনি নিম্নলিখিত ফলাফল পাবেন। এই সময়ে, বাবার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। এ কারণে বাড়িতে উত্তেজনার পরিস্থিতি তৈরি হতে পারে। তবে পরে মে থেকে আগস্টের মধ্যে, আপনার বাবা-মা উভয়ের স্বাস্থ্যেরও উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ আপনার ঘরোয়া স্বাচ্ছন্দ্যের চতুর্থ ভাবের মালিক এবং পিতার প্রাকৃতিক কার্যকারক গ্রহ, সূর্য দেব আপনার রাশিচক্রের অনুকূল ভাবে এই সময় পরিবর্তন করবেন।

মে মাসের মাঝামাঝি থেকে, তিনটি গ্রহ অর্থাৎ মঙ্গল, শুক্র এবং বৃহস্পতি একত্রিত হবে যা আগামী মাসগুলিতে আপনাকে আরও ভাল ফলাফল দিতে পারে। এই সংমিশ্রণের কারণে, আগস্ট থেকে অক্টোবর মাস আপনাকে বিশেষ ফল দেবে। এই মাসগুলিতে, পরিবারের কোনও প্রবীণ দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পেতে পারেন, যার কারণে আপনার মানসিক চাপও হ্রাস পাবে। এই বছরের শেষে আপনাকে বিশেষ সতর্কতা অবলম্বন করতে হতে পারে। এই সময়ের মধ্যে, আপনার ইচ্ছা পূরণের জন্য আপনি প্রয়োজনের চেয়ে বেশি অর্থ ব্যয় করার সম্ভাবনা রয়েছে, যে কারণে আপনার ঘরের পরিবেশ খারাপ হতে পারে।

বৃষভ রাশিফল 2022 র অনুসারে স্বাস্থ্য:

গত বছরটির দিকে তাকালে, 2022 সালের জন্য অবশ্যই বৃষ রাশির জাতক/জাতিকাদের মনে একটি প্রশ্ন ছিল এবং পাশাপাশি 2022 সালের মধ্যে বৃষ রাশির জাতক/জাতিকাদের স্বাস্থ্য কেমন থাকবে? এমন পরিস্থিতিতে আপনার তথ্যের জন্য,আসুন আমরা আপনাকে বলে দিই যে এই বছরটি আপনাকে স্বাস্থ্যের ক্ষেত্রে সহায়তা করবে, এই বছর সাধারণ ফলাফল দেওয়ার জন্য প্রমাণিত হতে পারে।

এখন জানুয়ারীর মাসে, দ্বাদশ ঘরের কর্তা, মঙ্গল গ্রহের স্থানান্তরের কারণে, এই মাসটি স্বাস্থ্যের দিক থেকে শেষের দিকে ভাল ফলাফল দেবে অর্থাৎ এই সময়ে মধ্যে স্বাস্থ্য ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এপ্রিল থেকে মধ্য সেপ্টেম্বরের সময়কালে স্বাস্থ্যের দিক থেকে তেমন ভাল থাকতে না পারে। এই সময়ে বৃষ রাশিদের তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। একই সাথে, মে মাসের মাঝামাঝি তিনটি গ্রহ অর্থাৎ মঙ্গল, শুক্র এবং বৃহস্পতির সংমিশ্রণটি আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। এই সময়ে আপনি মানসিক চাপের শিকার হতে পারেন। তবে অন্যদিকে, মে থেকে আগস্টের সময়কালে বৃষ রাশিদের পিতামাতার স্বাস্থ্যের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এই বছরের শেষের দিকে আপনার নিজের স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। এই সময়ে, চেষ্টা করা উচিত যে স্বাস্থ্যের সাথে সম্পর্কিত ছোট ছোট জিনিসগুলিও এড়ানো উচিত নয়।

আপনার কুন্ডলীতে কী রয়েছে শুভ রাহু যোগ? জানার জন্য এক্ষণি কিনুন বৃহৎ কুন্ডলী

বৃষভ রাশিফল 2022 র অনুসারে প্রেম জীবন:

2022 বছরটি প্রেম জীবনটি বৃষ রাশির জাতক জাতিকাদের পক্ষে শুভ হতে পারে। এই বছরের শুরুতে, বুধ, পঞ্চম ভাবের অধিপতি অর্থাৎ শিশু এবং শিক্ষা ভাবের নবম ঘরে অর্থাৎ ভাগ্য বদলে যাচ্ছে, যে কারণে বৃষ রাশির মানুষের জীবন বছরের শুরুতে আরও ভাল হতে পারে। 1 এপ্রিল থেকে 19 জুন, বৃষ রাশির জাতক/জাতিকাদের জন্য সময়টি বিশেষ হতে পারে, কারণ এই সময়ে আপনার প্রেমের প্রভু, বুধের অবস্থান আপনার উর্ধে থাকবে। এমন পরিস্থিতিতে এই সময়ের মধ্যে নতুন প্রেমে সম্পর্ক তৈরি হচ্ছে। বিশেষত যারা এই নতুন বছরে কাউকে প্রস্তাব দেওয়ার কথা ভাবছেন তাদের জন্য এই সময়টি সবচেয়ে উপযুক্ত হতে পারে।

প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে আপনার জন্য সেপ্টেম্বর থেকে নভেম্বর এর মধ্যে সময়কাল মিশ্রিত হতে চলেছে। কারণ এই সময়ের মধ্যে লাল গ্রহ মঙ্গল গ্রহের অবস্থান আপনার ঊর্ধগৃহে থাকবে এবং এর পরে এটি আপনার দ্বিতীয় ঘরে বসবে, যেখানে এটি আপনার প্রেমের পঞ্চম ঘরের দিকে নেতিবাচক দৃষ্টিপাত করবে। এই সময় আপনি একে অপরের কাছাকাছি আসতে হবে, কিন্তু এই সময় আপনি কিছুটা যত্নবান হওয়া প্রয়োজন। এই সময়কালে, আপনাকে অপ্রয়োজনীয় জিনিস সম্পর্কে আপনার সঙ্গীর সাথে বিরোধ না করার চেষ্টা করতে হবে। শান্ত হওয়ার চেষ্টা করুন এবং আপনার সঙ্গীর শোনার, বোঝার এবং ব্যাখ্যা করার জন্য। 2022 সালের শেষ মাস অর্থাৎ ডিসেম্বর আপনার প্রেম জীবনে এক নতুন শক্তি ফুটিয়ে তুলতে এই মাস প্রমাণিত হতে পারে। কারণ বুধ, আপনার রোম্যান্স ভাবের কর্তা, এই সময়ে আপনার গভীরতা এবং বাসনা ভাবে বসে থাকবে। যে কারণে আপনার ভালবাসার জীবনে রোম্যান্স বাড়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবন আনন্দদায়ক এবং আপনি আপনার সঙ্গীর সাথে অনেক সময় ব্যয় করতে পারেন।

বৃষভ রাশিফল 2022 র অনুসারে বিবাহিত জীবন :

বৈবাহিক দৃষ্টিকোণ থেকে এই বছরটি আপনার জন্য মিশ্র ফলাফলের বছর হিসাবে প্রমাণিত হতে পারে। এই বছরের শুরুতে বৃষ রাশির জাতক/জাতিকাদের পক্ষে বিবাহিত জীবনের দৃষ্টিকোণ থেকে ভাল হতে পারে কারণ আপনার বিবাহ ভাবের কর্তা মঙ্গল আপনার শ্বশুর বাড়ি অষ্টম ভাবে থাকবে। এই সময়ে, আপনার বিবাহিত জীবন সুখ এবং শান্তিতে পূর্ণ হতে পারে। অন্যদিকে, 21শে এপ্রিলের পরে আপনার বিবাহিত জীবন আরও ভাল হতে পারে, কারণ এই সময়ে আপনার গুরু রাশির উপর গুরু বৃহস্পতির পূর্ণ অনুগ্রহ থাকবে। একই সাথে, তারা বিবাহের ভাবে আপনার সপ্তম ভাবের কর্ণধারকে পুরোপুরি দেখতে পাবেন। এই সময়ের মধ্যে, আপনি আপনার বিবাহিত জীবনে এক ধরণের নতুনত্ব দেখতে পাবেন। এই নতুনত্ব সম্ভবত আপনার সম্পর্কের ক্ষেত্রে একটি নতুন শক্তি এনে দেয় যা আপনার বিবাহিত জীবনকে আরও আনন্দময় করে তুলতে পারে।

মধ্য মে থেকে অক্টোবর পর্যন্ত সময় হল বিবাহিত জীবনের দৃষ্টিকোণ থেকে বিশেষ যত্ন নেওয়ার সময়। আপনার বিবাহিত জীবন এই সময়ের মধ্যে একটি চাপজনক পরিস্থিতিতে থাকতে পারে। এছাড়াও, মে মাসের মাঝামাঝি থেকে জুনের শেষ পর্যন্ত আপনাকে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে। কারণ মঙ্গল, যা আপনার বিবাহ ভাবের কর্তা, আপনার রাশিচক্রের দ্বাদশ ঘরে দীর্ঘ দূরত্ব এবং ক্ষতির জন্য গোচর করবে। এমন পরিস্থিতিতে সংযম রেখে একে অপরের সাথে কথা বলাই ভালো হবে। সেপ্টেম্বরের পরের সময়টিও অসুবিধায় পূর্ণ প্রমাণ করতে পারে। এই সময়ে আপনার বিবাহিত জীবনে মত বিরোধ হতে পারে। সংঘাত এবং সঙ্কট সম্পর্কের মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে পারে।

তবে, আমরা যদি শিশু পক্ষের কথা বলি তবে এই বছরের তিন মাস অর্থাৎ অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর আপনার সন্তানের পক্ষে আরও ভাল সময় হিসাবে প্রমাণিত হতে পারে। এই সময়ের মধ্যে, শিশুরা কোনও ক্ষেত্রে অগ্রগতি পেতে পারে বা আপনি বাচ্চাদের পক্ষ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

বৃষভ রাশিফল 2022 র অনুসারে জ্যোতিষীয় উপায় :

  • বৃষভ রাশির জাতক/জাতিকা নিজের কুলদেবীর পুজো করুন।
  • আপনার শুক্রবারের দিন, সাদা বস্ত্রের দান করুন।
  • বড়োদের-বয়স্কদের সেবা করুন।
  • নিয়মিত রূপে দূর্গা চালিশার পাঠ করুন।

সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে আমাদের এই নিবন্ধটি আপনার পছন্দ হয়েছে। যদি পছন্দ হয় তাহলে আপনি আপনার অন্য শুভচিন্তকদের সাথে এটি অবশ্যই শেয়ার করুন। ধন্যবাদ !

More from the section: Horoscope 3250
Buy Today
Gemstones
Get gemstones Best quality gemstones with assurance of AstroCAMP.com More
Yantras
Get yantras Take advantage of Yantra with assurance of AstroCAMP.com More
Navagrah Yantras
Get Navagrah Yantras Yantra to pacify planets and have a happy life .. get from AstroCAMP.com More
Rudraksha
Get rudraksha Best quality Rudraksh with assurance of AstroCAMP.com More
Today's Horoscope

Get your personalised horoscope based on your sign.

Select your Sign
Free Personalized Horoscope 2022
© Copyright 2022 AstroCAMP.com All Rights Reserved