• Talk To Astrologers
  • Personalized Horoscope 2022
  • Brihat Horoscope
  • Ask A Question
  • Child Report 2022
  • Raj Yoga Report
  • Career Counseling
Personalized
Horoscope

কর্কট রাশিফল 2022 - Cancer Horoscope 2022 in Bengali

Author: -- | Last Updated: Thu 15 Jul 2021 10:33:52 AM

গত বছর এবং নতুন বছরের মধ্যে যে অল্প সময় বাকি থাকে তার মাঝে জন্ম নেয় আশা। প্রার্থনা করি সামনের সময়গুলো আরও ভাল হবে। যদিও সময়টি সবসময় একই থাকে না কিন্তু সময়ের আগে ঘটনাগুলি জানা, অবশ্যই আমাদের মধ্যে সেই সমস্যার বিরুদ্ধে লড়াই করার ক্ষমতা বিকাশ করে। আপনারা অনেকেই জানতে আগ্রহী হবেন যে 2022 সালে কর্কট রাশির প্রেম জীবন কেমন হবে? একই সাথে, কেউ কেউ জানতে চান যে 2022 সালে কর্কট রাশিচক্রের ক্যারিয়ারটি কেমন থাকবে? এই বার্ষিক রাশিফল ​​কেবল এই জাতীয় প্রশ্নের উত্তর দেওয়ার জন্য তৈরী করা হয়েছে।

Bengali Kark Rashifal 2022

2022 সাল কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য শুভ ফলাফলের বছর হিসাবে প্রমাণিত হতে পারে। বছরের শুরুতে, মঙ্গল আপনার রাশিচক্রের ষষ্ঠ ভাবে স্থান পরিবর্তন করছে, যা কর্কট রাশির জাতক/জাতিকাদের আস্থা বৃদ্ধি করবে। 22 শে এপ্রিলের পরে, 2022 সালের রাশিফল ​​অনুসারে, শনিদেব এবং বৃহস্পতির আপনার ভাগ্যের জায়গায় পরিবর্তন রয়েছে। এই সময়ে আপনি আপনার কর্মজীবন, আর্থিক এবং শিক্ষায় শুভ ফলাফল পেতে পারেন।

একই সাথে, এই বছর আপনি আপনার প্রেম জীবনে আপনার সঙ্গীর কাছ থেকে আরও ভাল সমর্থন পেতে পারেন। নতুন সম্পর্ক গঠনের জন্য এবং প্রেম বিবাহের জন্যও যোগ তৈরি হচ্ছে। যদিও বিবাহিত জীবনে উথাল-পাথাল হতে পারে তবে বছরের শেষের দিকে দাম্পত্য জীবনের সম্পর্কের মধ্যে মিষ্টতা আসতে পারে। পরিবার ও স্ত্রীর সাথে ভ্রমণের সম্ভাবনাও রয়েছে।

এই বছর কর্কট রাশির লোকদের স্বাস্থ্য সচেতন হতে হবে। যদিও সেপ্টেম্বরে স্বাস্থ্য স্বস্তি পেতে পারেন তবে ছোটখাটো সমস্যা সারা বছরই থাকতে পারে। এই বছর যে কোনও শারীরিক সমস্যা উপেক্ষা করার চেষ্টা করবেন না।

কর্কট রাশিফল 2022 র অনুসারে আর্থিক জীবন:

2022 অনুসারে, কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য 2022 সালের এই বছরটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে আপনার জন্য মঙ্গলজনক হতে পারে। বছরের শুরুতে শনি সপ্তম ভাবে উপস্থিত হতে চলেছে সে কারণে আপনি সমস্যার মুখোমুখি হলেও হতে পারেন। আপনার আর্থিক জীবন এই গোচরের সময়কালে উন্নতির জন্য প্রত্যাশিত। সে কারণে, এপ্রিল থেকে আগস্ট মাস আপনার পক্ষে সবচেয়ে ফলপ্রসূ হতে পারে। এই সময়ের মধ্যে আপনি আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন এবং অর্থ সঞ্চয়েও সক্ষম হতে পারেন।

17 ই এপ্রিল থেকে বৃহস্পতি আপনার রাশি থেকে নবম ভাবে অর্থাৎ ভাগ্যের ভাবে গোচর করবে। এই গোচর আপনার আর্থিক জীবনে ইতিবাচক পরিবর্তন আনতে পারে। এই গোচর চলাকালীন আপনার আর্থিকভাবে শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। কর্কট রাশি অনুসারে, আগস্ট মাসে মঙ্গল আপনার একাদশ ঘরে অর্থাৎ লাভের ঘরে গোচর করছে। এই গোচর কর্কট রাশির মানুষদের অর্থনৈতিক দৃষ্টিভঙ্গি সম্পর্কিত বুদ্ধিতে ইতিবাচক পরিবর্তন আনতে পারে। এই সময়ে আপনি শুভ ফলাফল পাবেন এবং উপার্জনের নতুন উপায়গুলি আপনার আর্থিক জীবনে আপনার জন্য উন্মুক্ত হতে পারে। এই সময়কালে অনেক উৎস থেকে আর্থিক সুবিধা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশিফল 2022 র অনুসারে স্বাস্থ্য:

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য, 2022 সালটি স্বাস্থ্য সচেতন হওয়ার বছর। বছরের শুরুতে শনি আপনার রাশি অনুসারে সপ্তম ভাবে অবস্থান করতে চলেছে যে কারণে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মুখোমুখি করতে হতে পারে। এই সময়ে, শরীরে জলের ঘাটতি না হতে দেওয়ার চেষ্টা করুন, আরও বেশি করে জল পান করুন।

তবে অন্যদিকে, জানুয়ারী মাসে মঙ্গল গ্রহ ধনুতে গোচর করবে। এই গোচর স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে আপনার মধ্যে খিটখিটে ভাব তৈরি করার সম্ভাবনা রয়েছে, এই স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি কাটিয়ে উঠতে আপনাকে যথাসাধ্য চেষ্টা করতে দেখা যেতে পারে।

কর্কট রাশিফল ​​অনুসারে, 1 এপ্রিল থেকে বৃহস্পতি গ্রহটি মীন রাশিতে পরিবর্তিত হচ্ছে অর্থাৎ কর্কটের ভাগ্যজনক স্থান। এই গোচরের প্রভাবের কারণে আপনি সেপ্টেম্বরের মধ্যে আপনার স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এই বছর আপনার ডায়েটের বিশেষ যত্ন নেওয়া দরকার। নিয়মিত অনুশীলন করার বা যোগব্যায়াম করার চেষ্টা করুন। আপনি যদি জিমে যোগদান করেন তবে আপনার স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এটি আরও ভাল সিদ্ধান্ত হবে। নিজেকে চিন্তামুক্ত রাখার চেষ্টা করুন। বছরের শেষ কয়েক মাস স্বাস্থ্যের দিক থেকে আরও ভাল ফলাফল পেতে পারেন।

কর্কট রাশিফল 2022 র অনুসারে ক্যারিয়ার:

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য 2022 সাল ক্যারিয়ারের দিক থেকে ভালই হতে পারে। এপ্রিলে আপনার রাশিতে বৃহস্পতির গোচর এবং এপ্রিলে মেষ রাশিতে গোচর ক্যারিয়ারের ক্ষেত্রে আপনার জন্য আরও ভাল যোগ তৈরি করছে। এই দুটি গোচরের কারণে এপ্রিল মাস থেকে মধ্য সেপ্টেম্বর মাস আপনার ক্যারিয়ারের জন্য ভাল সময় হতে চলেছে। এই সময়ে, যারা নতুন চাকরী বা আংশিক চাকরীর সন্ধান করছেন, তারা এই কাজে সাফল্য পেতে পারেন। যে সমস্ত মানুষেরা আরও কাজের বিনিময়ে কাজের সুবিধা পাওয়ার বিষয়ে অভিযোগ করেন তারা এই সময়ে তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনাও রয়েছে।

ক্যারিয়ার নিয়ে চিন্তিত! এক্ষনি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

এপ্রিলের শেষের দিকে শনি আপনার রাশি থেকে অষ্টম ভাবে অর্থাৎ বয়স ভাবে সরে যাচ্ছেন। এই গোচরটি আপনার পক্ষে মঙ্গলজনক বলে প্রমাণিত হবে। এই সময়কালে, আপনি কঠোর পরিশ্রমের চেয়ে বেশি ফল পেতে পারেন। এই সময়ে, কর্মক্ষেত্রে স্থান পরিবর্তনের যোগও তৈরি হচ্ছে। বছরের শেষ কয়েকমাস আপনার ভাগ্য বিজয় হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনি ক্যারিয়ারের ক্ষেত্রে নতুন উচ্চতা স্পর্শ করতে পারেন। কর্কট রাশির জাতক/জাতিকাদের এই বছর ক্যারিয়ার সম্পর্কে অলসতা ছেড়ে দেওয়া উচিত।

কর্কট রাশিফল 2022 র অনুসারে পারিবারিক জীবন:

2022 সাল পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে কর্কট রাশির মানুষদের জন্য মিশ্র ফলাফল প্রমাণ করতে পারে। বছরের শুরুটা তেমন ভালো নাও হতে পারে। অষ্টম ভাবে মঙ্গলের স্থানান্তরের কারণে মায়ের স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মুখোমুখি করতে হতে পারে, যে কারণে গৃহে উত্তেজনার পরিবেশ থাকতে পারে।

তবে এপ্রিল মাসে বৃহস্পতি নবম অর্থাৎ ভাগ্য ভাবে অবস্থিত। আপনার রাশিচক্রের উপর গুরুর শুভ দৃষ্টির কারণে আপনি শুভ ফলাফল পেতে পারেন। সাম্প্রতিক চলমান পারিবারিক ঝামেলা এই সময়ের মধ্যে মুক্তি পেতে পারে। আপনি পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন এবং বাসার পরিবেশও মনোরম হওয়ার সম্ভাবনা রয়েছে।

আপনার পারিবারিক জীবন অক্টোবর থেকে বছরের শেষ মাস অর্থাৎ ডিসেম্বরের সময়কালে সুখকর দিতে পারে। এই সময়ের মধ্যে, আপনার বাসাতে কোনও সন্তানের জন্ম বা নতুন সদস্যের আগমনের সম্ভাবনা রয়েছে। ঘরে উৎসবের মতো পরিবেশের সম্ভাবনা রয়েছে। কারণ আপনার রাশিচক্রের চতুর্থ ভাবে তিনটি গ্রহ অর্থাৎ সূর্য, শুক্র এবং বুধের সমন্বয় থাকবে। ব্যক্তিগত এবং পেশাদার জীবনেও আপনি এই সময়ে পরিবারের সদস্যদের সম্পূর্ণ সমর্থন পেতে পারেন।

কর্কট রাশিফল 2022 র অনুসারে শিক্ষা:

কর্কট রাশিফলের যে সমস্ত মানুষেরা নতুন বছর নিয়ে উদ্বিগ্ন, 2022 সালে কর্কট রাশিফলের ছাত্রছাত্রীদের পড়াশোনা কেমন হবে, তাদের বলা হচ্ছে যে শিক্ষার দিক থেকে 2022 সাল কর্কট রাশির জন্য ভাল হতে চলেছে। এই বছর, এপ্রিলের মাঝামাঝি থেকে সেপ্টেম্বর অবধি, গুরু দেবের সময়টি আপনার শিক্ষার পঞ্চম ভাবে একটি বিশেষ প্রভাব ফেলবে, সে কারণে কর্কট রাশির ছাত্রছাত্রীরা শিক্ষার ক্ষেত্রে ভাল সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। এই সময়ে শিক্ষার্থীদের মন তাদের শিক্ষায় খুশী হবে বলে আশা করা হচ্ছে। উচ্চশিক্ষার জন্য যোগও রয়েছে। প্রতিযোগিতামূলক পরীক্ষায়ও সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

বিশেষ বিষয়টি হ'ল এই সময়ে আপনাকেও একটু সতর্কতা অবলম্বন করা দরকার কারণ এপ্রিলের শেষ পর্যায়ে শনি নিজের অবস্থান পরিবর্তন করতে চলেছে সে কারণে আপনাকে শিক্ষার ক্ষেত্রে কিছুটা সমস্যার মুখোমুখি করতে হতে পারে। এই সময়ে, কর্কট রাশির ছাত্রছাত্রীদের জন্য শিক্ষার স্থানটি পরিবর্তনের সম্ভাবনাও রয়েছে। এই স্থানান্তর আপনার জন্য মানসিকভাবে বেদনাদায়ক প্রমাণিত হতে পারে।

তবে, জুন মাসে মঙ্গল গ্রহ মেষ রাশিতে গোচর করবে, যে আপনার রাশির দশম ভাবকে প্রভাবিত করবে এবং জুন থেকে জুলাই পর্যন্ত, তিনি আপনার রাশির সাধারণ শিক্ষার চতুর্থ ভাবেও দেখা যাবে। যার ফলস্বরূপ এই রাশিচক্রের শিক্ষার্থীদের জন্য শিক্ষার ক্ষেত্রে কিছু পরিবর্তন হওয়ার সম্ভাবনা থাকবে।

বছরের শেষ মাস অর্থাৎ নভেম্বর থেকে ডিসেম্বর পর্যন্ত আপনার শিক্ষার দিক থেকে আরও অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, ছাত্রছাত্রীরা ভাল নম্বর নিয়ে প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারে।

কর্কট রাশিফল 2022 র অনুসারে বিবাহিত জীবন:

কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য, 2022 সালটি বিবাহিত জীবনে সাধারণ ফলাফল দিতে প্রমাণিত হবে। বছরের শুরুতে সম্পর্কের ক্ষেত্রে উথাল-পাথালের সম্ভাবনা রয়েছে। এপ্রিলের মধ্যে শনি দেব আপনার রাশির সপ্তম ভাবে বসে থাকবেন, যে কারণে বিবাহিত জীবনে বিভেদ দেখা দিতে পারে। পারস্পরিক সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা থাকবে, সে কারণে মানসিক উত্তেজনা হতে পারে।

1 এপ্রিলের পরে, গুরুর নিজস্ব ক্রমবর্ধমান এবং প্রেম আগ্রহের বিশেষ অনুগ্রহের কারণে বিবাহিত জীবনে শান্তি থাকতে পারে। এই সময়ে আপনি আপনার সঙ্গীর কাছ থেকে প্রচুর ভালবাসা পেতে পারেন। আপনারা উভয়ই এক জায়গায় বসে বিরোধ দূর করতে পারেন। এটি একে অপরকে বুঝতে আপনাদের সহায়তা করতে পারে, যে কারণে সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে।বিবাহিত জীবনে রোম্যান্স বৃদ্ধি পেতে পারে। পুরানো স্মৃতি তরতাজা হতে পারে।

আপনার কুন্ডলীতে কী রয়েছে শুভ রাহু যোগ? জানার জন্য এক্ষণি কিনুন বৃহৎ কুন্ডলী

কর্কট রাশিফল 2022 র অনুসারে প্রেম জীবন :

2022 সালে, যে সমস্ত মানুষেরা 2022 সালে কর্কট রাশির জাতকদের প্রেম জীবন কেমন হবে তা নিয়ে উদ্বিগ্ন, তাদের বলা হচ্ছে যে এই বছরটি আপনার প্রেম জীবনের পক্ষে অনুকূল হতে চলেছে। বছরের শুরুতে অর্থাৎ 16 জানুয়ারীতে, মঙ্গল গ্রহ ধনুতে পরিবর্তন হতে চলেছে,যা কর্কট রাশির মানুষদের জন্য প্রেম জীবনের দিক থেকে শুভ ফল দিতে পারে। এই সময়ে আপনার প্রেমের সঙ্গীর সাথে আপনার সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাদের একে অপরের আরও যত্ন নিতে দেখা যেতে পারে এবং একসাথে ভাল সময় কাটাতেও পারেন।

এই বছরের এপ্রিলের মাঝামাঝি সময়ে, বৃহস্পতি স্থানান্তরের সময় আপনার রাশিচক্রের নবম ভাবে গোচর করবে এবং একই সাথে আপনার প্রেম ভাবটি দেখতে পারে। সে কারণে যারা নতুন সঙ্গীর সন্ধান করছেন তারা তাদের অনুসন্ধান সমাপ্ত হতে পারে। অর্থাৎ, এই সময়ে আপনার জীবনে নতুন সঙ্গী আসতে পারে। এই সময় অনুযায়ী আপনার প্রেমের সঙ্গীর সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হয়ে উঠবে। এই সময়ে প্রেম জীবনে চলমান পুরানো সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এটি আপনাকে আপনার সঙ্গীকে আরও ভালভাবে বুঝতে সাহায্য করতে পারে।

এই বছরের সেপ্টেম্বর থেকে বছরের শেষ সময়টি আপনার প্রেম সম্পর্কের ক্ষেত্রে একটি নতুন রাস্তা দেওয়ার সময় হিসাবে প্রমাণিত হতে পারে। কারণ আপনার রাশিচক্রের পঞ্চম ভাবের কর্তা মঙ্গল, এই সময়কালে তার নিজস্ব ভাব দেখতে পাবেন। এই সময়ে আপনি প্রেম-বিবাহের সিদ্ধান্তও নিতে পারেন।

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

কর্কট রাশিফল 2022 র অনুসারে জ্যোতিষীয় উপায়:

  • সোমবারের দিন ভগবান শিবকে তিল আর জল দিয়ে অভিষেক করুন।
  • শিব চালিশার নিয়মিত পাঠ করুন।
  • আপনার হাতের ছোট আঙুলে মতি ধারণ করলে ভালো হবে কিন্তু রত্ন ধারণ করার আগে কোন জ্যোতিষের পরামর্শ অবশ্যই নিন।
  • বিশেষভাবে সোমবারের দিন, গরিব এবং অভাবীদের ভোজন করান।

সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি যে আমাদের এই নিবন্ধটি আপনার পছন্দ হয়েছে। যদি পছন্দ হয় তাহলে আপনি আপনার অন্য শুভচিন্তকদের সাথে এটি অবশ্যই শেয়ার করুন। ধন্যবাদ !

More from the section: Horoscope 3252
Buy Today
Gemstones
Get gemstones Best quality gemstones with assurance of AstroCAMP.com More
Yantras
Get yantras Take advantage of Yantra with assurance of AstroCAMP.com More
Navagrah Yantras
Get Navagrah Yantras Yantra to pacify planets and have a happy life .. get from AstroCAMP.com More
Rudraksha
Get rudraksha Best quality Rudraksh with assurance of AstroCAMP.com More
Today's Horoscope

Get your personalised horoscope based on your sign.

Select your Sign
Free Personalized Horoscope 2022
© Copyright 2022 AstroCAMP.com All Rights Reserved