• Brihat Horoscope
  • Ask A Question
  • Child Report 2020
  • Raj Yoga Report
  • Career Counseling
Personalized
Horoscope

মেষ রাশিফল 2021 - Aries Horoscope 2021 in Bengali

Last Updated: 6/12/2020 9:23:16 AM

mesh rashifal 2021, aries horoscope

মেষ রাশিফল 2021 (Mesh Rashifal 2021) এর অনুসারে এই বর্ষ মেষ রাশির জাতকদের জন্য কিছু মাস খুব বিশেষ থাকতে চলেছে। এই বর্ষ যেখানে কোন গ্রহ-নক্ষত্র এর চাল আপনাকে বিরক্ত করবে সেখানে কিছু গ্রহ থেকে আপনি অনুকূল ফল পাবেন। এই বছর মুখ্য রূপ থেকে আপনার কেরিয়ারের জন্য বেশ ভালো থাকতে চলেছে কেননা এই বছর আপনার কেরিয়ারের কর্মফল দাতা শনিদেবের অপার কৃপা প্রাপ্ত হবে। এর সাথেই গুরু বৃহস্পতি আর রাহুর উপস্থিতি আপনার রাশিতে আর্থিক জীবনকে খুশি বানাতে সাহায্য করবে।

মেষ রাশি (Mesh Rashi) র ছাত্রদের জন্য এই বছরের শুরুটি মিশ্রিত পরিনাম পাবে। এই সময় তাদের কোন বিপরীত পরিস্থিতি থেকে দুই-চার হতে হতে পারে। যদিও বর্ষের অন্ত গুরু বৃহস্পতির শুভ প্রভাব চলা কালীন আপনাকে পরীক্ষাতে সফলতা দিতে সাহায্য করবে। বিদেশে গিয়ে পড়াশোনা করার ইচ্ছাও পূরণ হবে। আপনার পারিবারিক জীবন কিছুটা নিরাসজনক থাকতে পারে, যার কারণ হবে শনিদেব। আপনি সেই কারণে আপনার পরিবারের সাথে পাবেন না আর পিতার স্বাস্থ্যও খাড়াপ হওয়ার সম্ভবনা রয়েছে।

নিজের সব সমস্যার পান সমাধান - জ্যোতিষীয় বিশেষজ্ঞ পরামর্শ

বিবাহিত জাতকদের জীবনে এই সাল উথাল-পাথাল নিয়ে আসতে চলেছে, কেননা বছরের শুরুতে শনি দেব আর মঙ্গল দেবের দৃষ্টি আপনার বিবাহিত জীবনের জন্য চাপপূর্ণ থাকতে পারে। এই সময় পানার সন্তান পক্ষ কিছুটা ব্যাকুল থাকবে। যদিও এপ্রিলের পরে সেপ্টেম্বর পর্যন্ত স্থিতিতে সুধার আসবে আর নভেম্বরের শেষের সময় আপনার বিবাহিত আর দাম্পত্য জীবনের জন্য ভালো প্রমাণিত হবে। এই বছর আপনার রাহু আর কেতু চলা কালীন পেট সম্বন্ধিত কিছু সমস্যা হতে পারে। এছাড়া ক্লান্তি আর মানসিক চাপের সাথে সাথে আপনার কোমরে ব্যথাও হতে পারে। সেই প্রেম জীবনের জন্য এই বছর বিশেষ ভাবে এপ্রিল থেকে সেপ্টম্বরের সময় সবথেকে ভালো থাকবে। এই সময় আপনি প্রেম বিবাহে আবদ্ধ হতে পারেন।

মেষ রাশিফল 2021 এর অনুসারে কেরিয়ার

মেষ রাশিফল 2021 (Mesh Horoscope 2021) এর অনুসারে এই পুরো বছর শনি দেব আপনার দশম ঘরে বিরাজমান থাকার ফলে আপনার উপর উনার অনুকূল দৃষ্টি পড়বে। শনিদেবের এই প্রভাব আপনার কেরিয়ারের জন্য খুব ভালো প্রমাণিত হবে।

এই সময় আপনার কেরিয়ার (Mesh Career Rashifal 2021) সামান্যর থেকে বেশ ভালো থাকবে। আপনার আলাদা আলাদা বিদেশী সম্পর্ক জুড়বে। এই সময় আপনার কর্ম চলাকালীন বিদেশ যাত্রাতে যাওয়ার সুযোগও হতে পারে। আপনি এই যাত্রা থেকে আর নিজের বিদেশি চেনাজানা থেকে লাভ অর্জিত করতে সফল হবেন।

এই সময় চাকরিগত লোকেদের নিজের কর্মক্ষেত্রে প্রগতি মিলবে যারফলে আপনার আগামী সময় আরও ভালো থাকবে। যদিও এই বছরের শুরুতে বিশেষ করে ফেব্রুয়ারী থেকে মধ্য মার্চ এর মাঝে আপনার কোন সমস্যা হতে পারে কেননা আশঙ্খা রয়েছে যে এই সময় কর্মক্ষেত্রে আপনার উপর কোন মিথ্যা লাঞ্ছনা লাগবে বা কোন কারণ বসত আপনার অপমান হবে, যার ফলে আপনার ইমেজ খারাপ হতে পারে।

মেষ রাশির যে সব জাতকেরা বিজনেস করেন, উনাদের এই বর্ষ কিছুটা ধ্যান পূর্বক এগিয়ে যাওয়ার প্রয়োজন রয়েছে কেননা সম্ভবনা রয়েছে যে আপনাকে কোন প্রকারের নুকশান ভরতে হতে পারে।

যদিও আপনি আপনার সতর্কতা দিখিয়ে নিজের বিজনেস কে গতি দেওয়ার সাথে সাথে অনেক প্রকারের নতুন ডিল আর নতুন বোঝাপড়া কর্ম করতে দেখা দিবেন, যারফলে আপনার লাভ হবে। সব মিলিয়ে দেখতে গেলে মেষ রাশির জাতকদের বর্ষ 2021 এ কেরিয়ার বেশ ভালো দেখা দিবে।

মেষ রাশিফল 2021 এর অনুয়ারে আথিক জীবন

Mesh Finance Rashifal 2021 এর অনুসারে মেষ রাশির জাতকদের জন্য এই বর্ষ আর্হতিক দিক থেকে কিছু চ্যালেঞ্জ নিয়ে আসতে চলেছে। যা চলা কালীন বছরের শুরুতে আপনার আর্থিক মামলা নিয়ে কিছু সমস্যা তে দুই-চার হতে পারে।

যদিও এরপরে আপনি ক্রমাগত এগিয়ে যাবেন আর উন্নতি করবেন। বিশেষ রূপে আপনার জন্য এপ্রিল থেকে সেপ্টেম্বরের মধ্য সময়, যখন বৃহস্পতি আপনার রাশি থেকে একাদশ ভাবে বিরাজমান হবে, সেই সময় আপনার আমদানির জন্য ভালো হবে।

আর্থিক রাশিফল 2021 এর অনুসারে গুরু বৃহস্পতির এই গোচর আপনি আর্থিক স্তরে মজবুত হবেন যার কারণে আপনি অনেক প্রকারের মানসিক চাপ থেকেও নিজাত পাবেন।

এরপরে বর্ষের শেষে, সেপ্টেম্বরের থেকে নভেম্বরের মাঝে আর্থিক স্থিতিতে উৎরাই-চড়াই দেখতে পাওয়া যাবে। এই সময় আপনি আপনার আর্থিক স্থিতিতে কিছুটা ঘাটতি অনুভব করবেন। তারপরে 20 ই নভেম্বর থেকে পূর্ণ ভালো সময় আসবে।

সালের শেষে রাহুর উপস্থিতি আপনার রাশি থেকে দ্বিতীয় ভাবে হওয়ার ফলে আপনার ধন কামানোর বেশ কিছু সুযোগ পাবেন যার আপনি ভালো ভাবে ফায়দা উঠাতে সফল হবেন।

এই সময় আপনার খরচাতে বৃদ্ধি দেখা দিবে কেননা আপনি আপনার রোগের জন্য ভালো খরচা করবেন। আর মাতার ধ্যান রাখবেন কেননা উনারও স্বাস্থ্য সম্বন্ধিত সমস্যা হওয়ার ফলে আপনার খরচা হতে পারে।

মেষ রাশিফল 2021 এর অনুসারে শিক্ষা

মেষ রাশিফল 2021 এর অনুসারে মেষ রাশির ছাত্রেরা এই বর্ষ 2021 শিক্ষা (Mesh Education Rashifal) র দিক থেকে বেশ মিশ্রিত পরিনাম পেতে চলেছেন। কেননা গ্রহের চাল সংকেত দিচ্ছে যে এই বর্ষ শুরুতে মানে জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত আপনাকে মিশ্রিত পরিনাম দিবে। এই সময় আপনার পরিশ্রম গতি বেগের সাথে এগিয়ে যাবে অন্যথায় আপনার সমস্যা হতে পারে।

মার্চের পরে এপ্রিল মাস পর্যন্ত আপনার কোন বিপরীত পরিস্থিতির সাথে দুই-চার করতে হতে পারে। এই সময় আপনার মন পড়াশোনাতে লাগিয়ে বার্থ কাজে বেশি লাগবে।

এই সময় আপনি নিজেকে বেশ কিছু জিনিসের সাথে ঘিরে পাবেন বা অনুভব করবেন। যা চলা কালীন আপনার স্বভাবে একটি অদ্ভুত খিটখিটে ভাব দেখা দিবে।

যদিও এরপরে মে থেকে জুলাই মাসের সময় কিছু ভালো হয়ে আপনার জন্য মিশ্রিত পরিনাম নিয়ে আসবে। এই সময় আপনি পরীক্ষার তৈরি করতে পারেন।

প্রতিযোগী পরীক্ষার পড়াশোনা করা ছাত্রদের জন্য নভেম্বরের সময় সবথেকে ভালো হতে চলেছে কেননা এই সময় আপনার নিজের পরিশ্রম অনুকূল ফল দিবে।

মেষ রাশিতে মঙ্গল দেবের গোচর হওয়ার ফলে আপনার ষষ্ঠ ভাবে 6 ই সেপ্টেম্বর থেকে 22 এ অক্টোবর পর্যন্ত থাকেব, যে কারণে আপনাকে প্রতিযোগী পরীক্ষাতে জবরদস্ত সফলতা যোগ হবে।

এর সাথেই আপনার একাদশ ভাবে গুরু বৃহস্পতির শুভ স্থিতিও আপনার পরীক্ষাতে ভালো পরিনাম দিতে কাজ করবে।

যারা বিদেশে গিয়ে পড়াশোনা করার স্বপ্ন দেখছেন সেইসব ছাত্রেরা বিদেশী বিদ্যালয়ে দাখিলা হয়ে যাওয়ার সম্ভবনা রয়েছে আর উচ্চ শিক্ষার ক্ষেত্রে পড়াশোনা করা ছাত্রেরাও নিজের ভালো প্রদর্শন দেখাবে।

মেষ রাশিফল 2021 এর অনুসারে পারিবারিক জীবন

এই বর্ষ আপনার পারিবারিক জীবনে (Aries Family Horoscope 2021) কিছুটা প্রতিকূলতা নিয়ে আসবে। কেননা কর্মফল দাতা শনি দেবের প্রভাব সাল ভর আপনার রাশির চতুর্থ ভাবে থাকার ফলে আপনার পারিবারিক জীবনে সুখের কিছুটা ঘাটতি অনুভব হবে।

শনি দেবের উপস্থিতি থেকে আপনি আশা অনুযায়ী পরিবারের সাথ পাবেন না, যারফলে আপনি মানসিক ভাবে পুরো বছর চিন্তিত থাকবেন।

এই সময় কর্মক্ষেত্রে কাজে অধিক ব্যাস্ততা থাকবেন যা চলাকালীন সম্ভবনা রয়েছে যে আপনি আপনার পরিবারকে কম সময় দিতে পারবেন। এরকম সময়ে আপনার জন্য ভালো হবে যে যখনি সময় পাবেন সেই সময়টি পরিবারের সাথে কাটান বা ব্যাতিত করুন।

মেষ রাশিফল 2021 এর অনুসারে মেষ রাশির জাতক এই বছর কোন কারণ বশত নিজের পরিবারে থেকে দূরেও যেতে হতে পারে। এই সময় আপনার জন্য কিছুটা নিরাসজনক থাকবে আর আপন নতুন জায়গাতে নিজেকে কিছুটা একা অনুভব করবেন।

সাল 2021 এর মধ্য র পরের সময় বিশেষরূপে জুলাই-আগস্ট মাসে আপনি আপনার পরিবারের সাথে কোন কথা নিয়ে খুঁটিনাটি লাগার সম্ভবনা রয়েছে। এই সময় আপনার মাতা-পিতার স্বাস্থ্য পীড়িত থাকার অধিক সম্ভবনা দেখা দিচ্ছে।

এরপরে সেপ্টেম্বর থেকে নভেম্বরে স্থিতিতে পরিবর্তন হতে থাকবে। এই সময় আপনাকে পারিবারিক জীবনের জন্য সবথেকে বেশি অনুকূল থাকবে। এই সময়ে আপনার পরিবার কোন প্রোপার্টি কেনার পরিকল্পনা করতে পারেন।

যদিও আপনার ভাই বোনেদের জন্য কিছু সমস্যা আসতে পারে যারফলে আপনি সমস্যাতে পড়তে পারেন। সে জন্য ভালো হবে যদি উনাদের স্বাস্থ্যের ধ্যান রাখুন অন্যথায় উনাদের স্বাস্থ্য খারাপ হতে পারে।

মেষ রাশিফল 2021 এর অনুসারে বিবাহিত জীবন এবং সন্তান

বর্ষ 2021 এর শুরু আপনার জন্য বিশেষ ভালো বলা যেতে পারেন না, কেননা শুরুতে যেখানে মঙ্গল দেব আপনার রাশি থেকে প্রথম ভাবে হবে সেখানে শনি দেবের দৃষ্টিও আপনার রাশির সপ্তম ভাবে হবে যা চলাকালীন আপনার দাম্পত্য জীবনে চাপ বাড়বে।

এর সাথেই শুক্র দেব 21 এ ফেব্রুয়ারির মাঝে আপনার রাশির একাদশ ভাবে প্রবেশ করবে যার ফলে আপনি আপনার বিবাহিত জীবনে অনুকূল পরিনাম পাবেন। এই সময় আপনার জীবন সাথীর মাধ্যমে ভালো লাভ আর মান-সম্মান প্রাপ্তি হবে।

এ সময় জীবনসাথী আর আপনার মাঝে নিজস্ব তালমিলের অভাব পরিষ্কার দেখা দিবে। আপনাকে নিজের রাগের উপর বিশেষ ভাবে ধ্যান দেওয়ার প্রয়োজন রয়েছে কেননা সম্ভবনা রয়েছে আপনার রাগের কারণে বিবাহিত জীবনে খুঁটিনাটি অধিক হবে।

যদিও এরপরে সালের মাঝে মানে এপ্রিল থেকে স্থিতিতে পরিবর্তন আসতে পারে আর এই পরিবর্তন সেপ্টেম্বর পর্যন্ত থাকবে। এই সময় আপনার দাম্পত্য জীবনের জন্য খুব ভালো প্রমাণিত হবে।

সন্তানের দিক থেকে এই সময় মিশ্রিত থাকবে। কিন্তু বিশেষ ভাবে এপ্রিল থেকে সেপ্টেম্বরের মাঝের সময় বেশ ভালো দেখা দিবে কেননা এই সময় আপনার সন্তান ভালো প্রগতি করবে।

এই সময় আপনি আর আপনার জীবনসাথী নিজের সম্পর্ককে মূল্য দিয়ে একে অপরের প্রতি বোঝাপড়া আর নিকতার অনুভব আর আভাস করেন।

এরপরে মধ্য সেপ্টেম্বর থেকে মধ্য নভেম্বর পর্যন্ত জীবনসাথীর স্বাস্থ্য কষ্ট সম্ভব রয়েছে। যারফলে আপনিও মানসিক চাপে ঘিরে থাকবেন। তারপরে নভেম্বরের শেষের সময় বেশ ভালো থাকবে। সন্তান ও নভেম্বর থেকে ডিসেম্বরের মাঝে ভালো করবে আর উনার সম্মতির প্রাপ্তি হবে।

মেষ রাশিফল 2021 এর অনুসারে প্রেম জীবন

মেষ প্রেম রাশিফল 2021 এর অনুয়ারে প্রেমে পড়া জাতকদের কথা বলতে গেলে এই বর্ষ নিজের ভেতরে অনেক কিছু সমেত করে নজর আসবে।

সালের শুরুটি যদিও আপনার হিসেবে ভালো হবে না কিন্তু মধ্যের সময় বিশেষ ভাবে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময় আপনার প্রেম জীবনের জন্য বেশ অনুকূল আর ভালো দেখা দিবে।

সেইসব জাতকদের জন্য সময় সবথেকে ভালো থাকবে যারা নিজের প্রিয়তমের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চান, উনারা সফলতা প্রাপ্ত করবেন।

এই সময় আপনি আপনার প্রেমীর সঙ্গে ভালো মুহূর্তের আনন্দ নিবেন আর প্রেমীর সঙ্গে নিজের কোন মন পছন্দ ইচ্ছা পূরণ করার দিকে এগিয়ে যাবেন।

যদিও এপ্রিল থেকে প্রথমে আর সেপ্টেম্বর থেকে নভেম্বরের মধ্য তে আপনার বিশেষ সাবধানী রাখা উঃসাইট কেননা এই সময় স্থিতি বেশ কঠিন হতে পারে।

এই সময় আপনার ভালোবাসার পরীক্ষা নিবে যে সময় আপনাকে আর প্রিয়তমকে নিজেদের বোঝাপড়া দেখিয়ে নিজেদের মধ্যে যে কোন প্রকারের তর্ক বিতর্ক থেকে বাঁচতে হবে।

এরপরে জুন-জুলাইয়ের মধ্যে প্রিয়তমের সাথে ঝগড়া হতে পারে। এই সময় নিজের মূল্যকে পিছনে রেখে পরিবর্তনের দিকে ধ্যান দিন, বাকি স্থিতি অনুকূল থাকবে।

মেষ রাশিফল 2021 এর অনুসারে স্বাস্থ্য জীবন

মেষ হেলথ রাশিফল 2021 (Mesh Health Rashifal) এর অনুসারে স্বাস্থ্যের ব্যাপারে মেষ রাশির জাতকদের জন্য ঠিক-ঠাক থাকার আশা করা যাই, কিন্তু এই সময় সম্ভবনা রয়েছে যে অধিক কাজের কারণে আপনার ক্লান্তি আর মানসিক চাপ থেকে দুই-চার হতে হতে পারে যা চলা কালীন আপনার কিছুটা পর্যন্ত স্বাস্থ্য সমস্যা বাড়তে পারে।

এই বর্ষ ছায়া গ্রহ কেতুর স্থিতি আপনার রাশির অষ্টম ভাবে আর রাহুর দ্বিতীয় ভাবে হওয়ার ফলে আপনার অসন্তুলিত ভোজনের কারণে পেট সম্বন্ধিত স্বাস্থ্য সমস্যা বিরক্ত করতে পারে।

এই বর্ষ আপনার যকৃৎ আর রক্ত সম্বন্ধিত রোগ হতে পারে। 35 বছরের থেকে বেশি আয়ুর জাতকদের কোমরে ব্যথা আর স্লিপ ডিস্কের অভিযোগের সাথে সাথে গ্যাসের সমস্যাও হতে পারে। সেইজন্য নিজের ধ্যান রাখুন।

মেষ রাশিফল 2021এর অনুসারে জ্যোতিষীয় উপায়

  • মুঙ্গা রত্ন ধারণ করুন।
  • প্রত্যেক মঙ্গলবার এবং শনিবারের দিন সুন্দরকাণ্ডের পাঠ করুন এবং প্রতিদিন বজরং বাণীর পাঠ করুন।
  • এই বর্ষ কমপক্ষে 1 বা 2 জ্যোতির্লিঙ্গের দর্শন অবশ্যই করুন।
  • বর্ষ 2021 এ কমপক্ষে একবার রুদ্রাভিসকে অবশ্যই করুন।
  • সূর্যদেব কে প্রতিদিন তামার পাত্রে অর্ঘ দিন। ।
More from the section: Yearly 3018
2020 Articles
Buy Today
Gemstones
Get gemstones Best quality gemstones with assurance of AstroSage.com More
Yantras
Get yantras Take advantage of Yantra with assurance of AstroSage.com More
Navagrah Yantras
Get Navagrah Yantras Yantra to pacify planets and have a happy life .. get from AstroSage.com More
Rudraksha
Get rudraksha Best quality Rudraksh with assurance of AstroSage.com More
Today's Horoscope

Get your personalised horoscope based on your sign.

Select your Sign
Free Personalized Horoscope 2021
© Copyright 2021 AstroCAMP.com All Rights Reserved