• Talk To Astrologers
  • Personalized Horoscope 2022
  • Brihat Horoscope
  • Ask A Question
  • Child Report 2022
  • Raj Yoga Report
  • Career Counseling
Personalized
Horoscope

বার্ষিক রাশিফল 2022 - Yearly Horoscope 2022 in Bengali

Author: -- | Last Updated: Thu 15 Jul 2021 2:00:55 PM

আপনার কি আসন্ন নতুন বছর জানার প্রবল ইচ্ছা আছে? আপনি কী জানতে চান যে আসন্ন নববর্ষ 2022 কীভাবে আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে ফলাফল নিয়ে আসছে? আপনি কি এই বছর কিছু সিদ্ধান্ত নিয়ে বিভ্রান্ত বোধ করছেন? এই বছর আপনার প্রেমিকের সাথে প্রেম বিবাহ হবে কী না? কর্মক্ষেত্রে আপনার অগ্রগতি এবং আয় বৃদ্ধির সম্ভাবনা কি থাকবে? যদি আপনার মনেও এই জাতীয় প্রশ্ন উত্থাপিত হয়, তবে বৈদিক জ্যোতিষ ভিত্তিক অ্যাস্ট্রোক্যাম্পের এই "রাশিফল ​​2022" আপনাকে এই সমস্ত প্রশ্নের উত্তর দেবে। যার সাহায্যে আপনি আপনার আগামী বছরকে আরও ভাল করে তুলতে প্রতিটি ছোট এবং বড় তথ্য পেতে সক্ষম হবেন।

Bengali Rashifal 2022

2022 সালের রাশিফলের ভবিষৎবাণীর দিকে তাকিয়ে অভিজ্ঞ জ্যোতিষীরা বিশ্বাস করেন যে আসন্ন বছর 2022 সমস্ত 12 রাশিচক্রের জীবনে কেবল গুরুত্বপূর্ণ পরিবর্তন আনবে, এবং এটি অনেকগুলি ক্ষেত্রও প্রভাবিত করবে। সুতরাং আমাদের এখন আর দেরি না করে জেনে নেওয়া যাক, আপনার রাশিচক্র অনুসারে কীভাবে 2022 সালের পূর্বাভাস হবে:

পান নিজের কুন্ডলী আধারিত সঠিক শনি রিপোর্ট

মেষ রাশিফল 2022

মেষ রাশিফল 2022 অনুসারে, 2022 সালটি আপনার জন্য মিশ্র ফলাফল আনবে। এই বছর 2022 সালে, বেশিরভাগ সময়, কর্মদাতা শনি আপনার দশম ভাবে উপস্থিত থাকবেন, যা কাল পুরুষের রাশির জাতক অনুযায়ী ব্যক্তির কর্মের গৃহ হবে। ফলস্বরূপ, এই বছর মেষ রাশিকে তাদের অলসতা ছেড়ে দিতে হবে, সাফল্য অর্জনের জন্য অতিরিক্ত পরিশ্রম করতে হবে।

এর সাথে এই বছর মঙ্গল দেবও আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আনবে, কারণ বছরের শুরুতে আপনার ভাগ্য থেকে মঙ্গল স্থানান্তর শুরু হবে। প্রাথমিক মাসের দ্বিতীয়ার্ধে অর্থাৎ 16 ই জানুয়ারি, লাল গ্রহ ধনু রাশিতে প্রবেশ করবে, যার ফলে আপনি আর্থিকভাবে অনেক শুভ ফল পাবেন এবং মেষ রাশির মানুষের জীবনে ইতিবাচকতা দেখা যাবে। তবে এই সময়টি প্রেমময় জাতকদের জন্য কিছুটা বেদনাদায়ক বলে প্রমাণিত হবে। কারণ এই সময়ে আপনার দ্বাদশ ঘরে প্রেমের জীবনের ভাবের কর্ণধারের উপস্থিতি কিছু ভুল বোঝাবুঝির কারণে আপনার প্রেমিকের সাথে বিবাদের সম্ভাবনা তৈরি করবে।

যাইহোক, বার্ষিক রাশিফল ​​2022 অনুসারে, 13 এপ্রিল, যখন বৃহস্পতিটি নিজের চিহ্নে মীন রাশিতে গোচর করবে, তখন এটি আপনার রাশি থেকে দ্বাদশ ঘরে অর্থাৎ লোকসানের ঘরে প্রবেশ করবে। যার ফলস্বরূপ গুরু বৃহস্পতি এই রাশির ছাত্রদের সবচেয়ে বেশি মুগ্ধ করার জন্য কাজ করবেন। কারণ যেখানে শিক্ষার্থীরা প্রতিটি পরীক্ষায় সাফল্য অর্জনের সময় ভাল নম্বর অর্জন করতে সক্ষম হবে।

এগুলি ছাড়া, 2022 সালের শুরু থেকে মার্চ পর্যন্ত শনিদেব মকর রাশিতে বুধের সংমিশ্রণের কারণে মেষ রাশির দশম ভাব ক্ষতিগ্রস্থ হবে এবং তারা এখানে আপনার গৃহস্থালি ও স্বাচ্ছন্দ্যের চতুর্থ ভাবটি দেখতে পাবেন।

এই সংমিশ্রণের কারণে আপনাকে কিছু স্বাস্থ্য-সম্পর্কিত সমস্যার মুখোমুখি করতে হতে পারে। তবে, এই সময়ে আপনার কোনও বড় বা মারাত্মক রোগ হওয়ার সম্ভাবনা খুবই নগণ্য। এছাড়াও , এই বছরে সবচেয়ে বেশি আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। কারণ মে মাসের মাঝামাঝি থেকে আগস্টের প্রাথমিক সময়কালের পরে আপনার দ্বাদশ ঘরে মঙ্গল গ্রহের গোচরের কারণে আপনি হজম সম্পর্কিত ব্যাধিতে ভুগতে পারেন। তাই যথাসম্ভব ভাল খাবার গ্রহণের সময় মশলাদার খাবার এড়িয়ে চলুন।

অন্যদিকে, এই বছর মে থেকে 10 আগস্ট সময়কাল আপনার পারিবারিক জীবনে সামঞ্জস্যতা আনবে। যেহেতু মঙ্গল দেব আপনার ঘরোয়া স্বাচ্ছন্দ্যের চতুর্থ ভাবটি দেখতে পাবেন এবং তারপরে এই সময়ের মধ্যে আপনার পরিবারের দ্বিতীয় ভাবে গোচর করবেন। তবে আগস্ট মাসে শনি দেবের দর্শন আপনার পারিবারিক জীবনে অশান্তি সৃষ্টি করতে পারে। কারণ এই সময়ের মধ্যে, আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কোনও বিতর্ক করতে চান না, যা আপনার মানসিক চাপকেও বাড়িয়ে তুলবে। এগুলি ছাড়াও, সেপ্টেম্বরের মাঝামাঝি থেকে নভেম্বরের মাঝামাঝি সময়ের মধ্যে, গ্রহের পরিবর্তনগুলি আপনার পিতাকে স্বাস্থ্য সমস্যা দিবে। আপনি যদি বিবাহিত হন তবে প্রথম চার মাস (জানুয়ারী, ফেব্রুয়ারি, মার্চ এবং এপ্রিল) আপনার জন্য চাপ তৈরি করতে চলেছে। এই মুহুর্তে আপনার স্বামী / স্ত্রীর সাথে আপনার অযথার বিরোধ স্পষ্টভাবে দৃশ্যমান হবে। তবে এর পরে, মে মাসে, যখন শুক্র আপনার নিজের রাশিতে গোচর করবে, তখন পরিস্থিতিতে কিছুটা উন্নতি হবে। এটির সাহায্যে আপনি আপনার সঙ্গীর সাথে সম্পর্ক উন্নতি করতে, বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

বৃষভ রাশিফল 2022

বৃষ রাশিফল ​​2022 অনুসারে, নতুন বছর 2022 আপনাকে স্বাভাবিক ফলাফল দিতে চলেছে। প্রারম্ভিক মাসের মাঝামাঝি অর্থাৎ 16 ই জানুয়ারি ধনু রাশির মঙ্গল স্থান আপনার অষ্টম ভাবে প্রভাব ফেলবে। এই ভাবটিকে বয়সের ভাবও বলা হয়, যার কারণে মঙ্গল গ্রহের এই গোচর আপনার ভাগ্যের সাথে অনুগ্রহ করে চলেছে। এটির সাহায্যে আপনি আপনার জীবনে অপরিসীম সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। বিশেষত এই রাশির ছাত্ররা 16 ই জানুয়ারী থেকে জুনের সময়কালে তাদের শিক্ষায় খুব শুভ ফলাফল পাবে, কারণ আপনার বিদেশী জমির দ্বাদশ ভাবের কর্তা আপনার শিক্ষার পঞ্চম ঘরকে এপ্রিল, মে মাসে প্রভাবিত করবে। মঙ্গল গ্রহের অবস্থানটি অনেক লোক উচ্চশিক্ষার সুযোগ পাওয়ার সম্ভাবনাও তৈরি করবে। অন্যদিকে, যারা শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও এই সময়ের মধ্যে অনুকূল ফলাফল পাবে বলে সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে এবং আপনাকে আরও ভাল স্বাস্থ্য উপভোগ করতে দেখা যাবে।

আপনার ক্যারিয়ার সম্পর্কে কথা বলতে গেলে , এই বছর আপনি এটিতেও অনুকূল ফলাফল পাবেন, যার কারণে আপনি অগ্রগতি করতে সক্ষম হবেন। এ ছাড়া নবম ভাব অর্থাৎ আপনার রাশিচক্র থেকে ভাগ্য ভাবের যোগকারক গ্রহ শনি গ্রহের উপস্থিতি আপনার আয়ের উত্স বৃদ্ধিতে কার্যকর প্রমাণিত হবে। এর পাশাপাশি চলতি বছরের এপ্রিলে অনেক গ্রহের অবস্থানের পরিবর্তনও ঘটবে, যার কারণে আপনি ধন-সম্পদ জমে সমস্ত ধরণের বাধা থেকে মুক্তি পাবেন। আগস্ট থেকে অক্টোবরের মাঝামাঝি সময়ে, রাশির চতুর্থ ঘরে বুধাদিত্য যোগ গঠনের সময় সিংহ এবং বুধের মিশ্রন সিংহ চিহ্নে স্থানান্তরিত হওয়ার ফলে আপনার আর্থিক সীমাবদ্ধতা দূর করার কারণ হয়ে উঠবে। এই সময়ে, মঙ্গল আপনার নিজের চিহ্নে অর্থাত্ বৃষ রাশিতেও স্থানান্তর করবে, আপনাকে কর্মক্ষেত্রে বেতন বৃদ্ধির সম্ভাবনা দেবে।

তবে এই বছর, নভেম্বর মাসে, আপনার রাশিচক্র থেকে বৃহস্পতি একাদশ ঘরে স্থাপন করা আপনাকে আপনার আকাঙ্ক্ষাগুলি পূরণের জন্য অর্থ ব্যয় করতে উদ্বুদ্ধ করবে। 2022 সালের মে মাসের মাঝামাঝি থেকে তিনটি গ্রহের (মঙ্গল, শুক্র এবং বৃহস্পতি) সংমিশ্রণটি আপনার পারিবারিক জীবনেও ভাল সম্ভাবনা দেখাচ্ছে। যার কারণে, বিশেষ করে আগস্ট থেকে অক্টোবরের সময়কালে আপনার পরিবারে সুখ এবং আনন্দ থাকবে।

এখন আপনার প্রেমের সম্পর্কের কথা বলুন, নভেম্বর মাসে, আপনার বাচ্চাদের পঞ্চম ভাবের কর্তা আপনার নবম ঘরে গোচর করবেন, যেখানে আপনি এই বছরের শেষ তিন মাসে বা অক্টোবরে, নভেম্বর মাসে এবং শিশুদের আশীর্বাদ পাবেন ডিসেম্বর কাজ করবে। সুতরাং বছরের শুরুতে, বুধের গোচর , পঞ্চম ভাবের কর্তা অর্থাৎ শিশু এবং শিক্ষা ভাবের অধিপতি, আপনার নবম ভাব অর্থ্যাৎ ভাগ্য, আপনার সম্পর্কের মধ্যে প্রেম এবং রোম্যান্স বাড়িয়ে তুলছে।

মিথুন রাশিফল 2022

মিথুন রাশির জাতক জাতিকা 2022 অনুসারে, 2022 সালে, মিথুন রাশির জাতকদের বিভিন্ন ধরণের চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। প্রাথমিক মাসে অর্থাৎ জানুয়ারি থেকে মার্চ পর্যন্ত শনি মকর রাশিতে থাকাকালীন আপনার রাশি নিজের অষ্টম অর্থাৎ বয়স ভাবে উপস্থিত থাকবে। যার কারণে আপনার আর্থিক ক্ষতির সম্ভাবনা থাকবে, পাশাপাশি শনিদেবও আপনার স্বাস্থ্যের হ্রাস হওয়ার কারণ হবেন। এমন পরিস্থিতিতে, এই সময়ের মধ্যে, আপনাকে আপনার ব্যয়গুলির বেশিরভাগ নিয়ন্ত্রণে রেখে আপনার স্বাস্থ্যের বিষয়ে যত্নবান হওয়ার জন্য নির্দেশ দেওয়া হচ্ছে। এগুলি ছাড়াও আরও অনেক গ্রহের প্রভাব আপনাকে 17 ফেব্রুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত অম্লতা, জয়েন্টে ব্যথা, সর্দি-কাশি ইত্যাদির মতো কিছু স্বাস্থ্য সমস্যা দেওয়ার দিকেও ইঙ্গিত করছে।

তবে, এপ্রিলের মাঝামাঝি পরে, রাহু আপনার রাশির একাদশ ঘরে গোচর করবে, যাকে আমরা লাভের ভাবও বলে থাকি। এ জাতীয় পরিস্থিতিতে এই ভাবে ছায়া গ্রহ রাহুর উপস্থিতি আপনাকে কিছুটা স্বস্তি দেয়, আপনার জীবনে ইতিবাচক পরিবর্তন আনার সম্ভাবনা তৈরি করে। এছাড়াও, এপ্রিল থেকে জুলাইয়ের মধ্যে, বৃহস্পতি তার নিজের রাশিতে মীন রাশির গোচর এবং আপনার দশম ভাবে অর্থাৎ কর্মভাভা প্রভাবিত করে, বেশিরভাগ শিক্ষার্থীর পক্ষে উপকারী হবে। কারণ এই সময়ে মিথুন রাশির শিক্ষার্থীরা তাদের সেরা পারফরম্যান্স দিয়ে সবার মন জয় করতে সক্ষম হবে। এই সময়কালে তাদের বৌদ্ধিক দক্ষতাও বিকাশ ঘটবে, যাতে তারা তাদের সমস্ত বিষয় বোঝার আগে যে সমস্ত সমস্যার মুখোমুখি হয়েছিল তা থেকে মুক্তি পেতে সক্ষম হবে।

এটি উল্লেখযোগ্য যে 2022 এর পূর্বাভাসটিও ইঙ্গিত দিচ্ছে যে, এপ্রিলের পরে শনি দেব আপনার রাশির অষ্টম ভাবের মধ্য দিয়ে স্থানান্তরিত হয়ে নবম ঘরে প্রবেশ করবে। যার ফলস্বরূপ শিক্ষার্থীদের জন্য কিছু সমস্যা সম্ভব। বিশেষত যদি আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে কাঙ্ক্ষিত ফলাফল পেতে আপনাকে আরও কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হতে পারে। তবে শনি দেবের এই অবস্থানটি আর্থিক জীবনের জন্য উপকারী হতে চলেছে। কারণ এটি সেই সময় হবে যখন আপনি আপনার ব্যয়কে নিয়ন্ত্রণে রেখে আপনার অর্থ সংগ্রহ করতে সফল হবেন।

অন্যদিকে, আপনি যদি কোনও চাকরীর সন্ধান করেন, মে থেকে মধ্য আগস্টের মাঝামাঝি সময়ে, মঙ্গল গ্রহটি আপনার রাশিচক্রের কর্মের ভাব, লাভের ঘর এবং দ্বাদশ ঘরে স্থান পরিবর্তন করে, আপনাকে শুভ ফল দেয়। যদিও আপনার শত্রু এবং বিরোধীরা এই সময়ে কর্মক্ষেত্রে সক্রিয় থাকবে, আপনাকেও তাদের প্রতি আরও যত্নবান হওয়া প্রয়োজন। আপনার প্রেম সম্পর্কিত বিষয়গুলি সম্পর্কে কথা বলুন, প্রেমময় লোকেরা বৃহস্পতির অপার কৃপায় এই বছর বিয়ে করার সুযোগ পাবে। বিশেষত প্রারম্ভিক থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়টি আপনার প্রেম জীবনের জন্য সবচেয়ে অনুকূল হবে। তবে গত তিন মাসে (অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর) আপনার প্রেমিক/প্রেমিকার সাথে কথা বলার সময় আপনাকে বিজ্ঞতার সাথে আপনার শব্দগুলি বেছে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়কালে আপনার চড়াই এবং দ্বিতীয় ভাবে মঙ্গলের প্রভাব আপনাকে আক্রমণাত্মক করে তুলবে।

বিবাহের রাশিফল ​​2022 অনুসারে, আসন্ন বছরটি মিথুন রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্রিত হবে। কারণ যদিও শুভ গ্রহের প্রভাব বছরের শুরুতে আপনার বিবাহিত জীবনে সামঞ্জস্যতা নিয়ে আসবে, তারপরে 1 এপ্রিল থেকে মধ্য জুনের মধ্যে তিনটি প্রধান গ্রহের (মঙ্গল, শুক্র এবং বৃহস্পতি) এর সংমিশ্রণ আপনার বিবাহিত জীবন ক্ষেত্রে সমস্যা তৈরি করবে।

কর্কট রাশিফল 2022

কর্কট রাশিফল ​​2022 এর পূর্বাভাস অনুসারে, নববর্ষ 2022 এর শুরুতে আপনার রাশির জাতক/জাতিকাদের সপ্তম ভাবে শনি দেবের প্রভাব আপনাকে কিছুটা সমস্যা দিতে চলেছে। বিশেষত এই সময়ে আপনাকে আর্থিক বাধা নিয়ে কাজ করতে হবে। এছাড়াও, শনির এই অবস্থান আপনাকে বিবাহিত জীবনে প্রতিকূল ফলাফল দেবে। যার কারণে আপনার মানসিক চাপও বাড়তে পারে। এছাড়াও, এই সময়কালে অংশীদারিত্বের সাথে ব্যবসা করা লোকেদের সমস্যা দেওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। কারণ এই সময়ে আপনার এবং আপনার সঙ্গীর সম্পর্কের মধ্যে তিক্ততা দেখা দেবে যা আপনার ব্যবসাকেও নেতিবাচকভাবে প্রভাবিত করবে।

তবে এপ্রিলের শেষের দিকে শনিদেব পুনরায় গোচর করে তাঁর কুম্ভ রাশিতে বসবেন। যার কারণে আপনার অষ্টম ভাব ক্ষতিগ্রস্থ হবে। এই সময়ে কিছু সমস্যা থেকে মুক্তি পাবেন। সর্বোপরি, এই সময়কালে আপনার আর্থিক জীবন আরও ভাল হবে এবং আপনি বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। তবে 16 ই জানুয়ারী, ধনু রাশিতে মঙ্গল গ্রহের গোচর এবং আপনার রোগ এবং বাধাগুলি ষষ্ঠ ভাবকে প্রভাবিত করবে যা আপনাকে অনেক সমস্যা থেকে মুক্তি পেতে সহায়তা করবে, আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে। তবে, এই সময়ের মধ্যে, মঙ্গল দেব আপনাকে কিছু স্বাস্থ্য সমস্যাও দেবেন, এমন পরিস্থিতিতে তাদের যথাযথ যত্ন নেওয়ার প্রয়োজনে রয়েছে এবং ভালো ডাক্তার দ্বারা পরীক্ষা করান।

এগুলি ছাড়াও, 13 এপ্রিলের পরে, বৃহস্পতিটি আপনার রাশিচক্রের নিজের নবম ভাবে বসে থাকবে, যখন মীন রাশির দিকে সঞ্চারিত হবে এবং বছরের শেষ অবধি সেই অবস্থায় থাকবে। এই ভাবটিকে ভাগ্যের ভাব বলা হয়। এমন পরিস্থিতিতে বৃহস্পতির এই গোচর আপনার জীবনের বিভিন্ন ক্ষেত্রে উপকারী ফলাফল দেওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলবে। বিশেষত আপনার বিবাহিত জীবনে এই সময়ে শান্তি থাকবে। এর সাথে শিক্ষার্থীরাও এই সময়ের মধ্যে প্রচুর সাফল্য অর্জন করতে সক্ষম হবে। এর পাশাপাশি আপনি পরিবারের সদস্যদের সমর্থন পেতেও সাফল্য হবেন। এর সাথে সাথে এপ্রিল মাসে আরও অনেক গুরুত্বপূর্ণ গ্রহের গোচর হবে, যা আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আনবে।

​​2022 সালের ভবিষ্যৎবাণীটিও ইঙ্গিত দিচ্ছে যে, এপ্রিল থেকে আগস্ট মাসে কর্কট রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক হতে চলেছে। এই বছর মেষ রাশিতে পরিবর্তিত ছায়া গ্রহ রাহু আপনাকে শুভ ফল দেবে। বিশেষত রাহুর কৃপায় কর্কট রাশির জাতক/জাতিকারা বহু কর্মসংস্থানের সুযোগ পেতে সফল হবে। একই সময়ে, জুন-জুলাইয়ের মধ্যে, যখন মঙ্গল গ্রহটি মঙ্গল গ্রহে আপনার দশম ভাবকে প্রভাবিত করবে এবং আপনার রাশিচক্রের প্রথম ঘরটি সম্পূর্ণভাবে দেখবে, তখন বেশিরভাগ বিবাহিত লোকের পক্ষে মঙ্গলজনক হবে। কারণ এই সময়ে তারা তাদের জীবনে আসা সমস্ত প্রতিকূল পরিস্থিতিগুলি সরিয়ে তাদের সম্পর্কের মধ্যে মিষ্টি আনতে সক্ষম হবে।

অন্যদিকে, আমরা যদি প্রেমের সম্পর্কের কথা বলি, যদি আমরা ​​2022 সালে কর্কট রাশিফলের দিকে নজর রাখি তবে কর্কট রাশির জাতক/জাতিকারা এই বছর প্রেমের জীবনে শুভ ফলাফল পাবে। বিশেষত যারা ব্যক্তিরা এখনও অবিবাহিত এবং বিশেষ কারও সন্ধান করছেন, তারা বৃহস্পতির শুভ অবস্থানের কারণে এ বছরের মধ্য-এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত নতুন সঙ্গীর সাথে দেখা করার সুযোগ পাবেন। এছাড়াও, এপ্রিল মাসে, রাহু জায়গা বদলে দেবে, আপনার সম্পর্কের ক্ষেত্রে রোম্যান্স বাড়িয়ে দেবে।

সিংহ রাশিফল 2022

সিংহ রাশিফল ​​2022 অনুসারে, ​​2022 সাল সিংহ রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফলাফল আনছে। জানুয়ারীর শুরু থেকে এপ্রিলের মাঝামাঝি পর্যন্ত সিংহ রাশির সপ্তম ভাবে বৃহস্পতির উপস্থিতি আপনার আর্থিক জীবনে সামঞ্জস্যতা দেওয়ার সম্ভাবনা তৈরি করবে। ফলস্বরূপ, অতীতে যদি আপনাকে কোনও ধরণের আর্থিক সঙ্কটের মুখোমুখি হতে হয় তবে আপনি এটি থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এর পাশাপাশি, জানুয়ারির শেষের দিক থেকে 26 এ জানুয়ারী থেকে মার্চ পর্যন্ত মঙ্গল আপনার রাশিচক্র থেকে ষষ্ঠ ভাবে অর্থাৎ ভাগ্যের সাথে উপস্থিত থাকবে। বিশেষত এই সময়ে আপনার সন্তানের অসুস্থ স্বাস্থ্যের ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন হবে এছাড়াও, মঙ্গলের এই অবস্থানটি আপনাকে কর্মক্ষেত্রের দিকে ভাল ফল দেবে এবং আপনার বেতন বৃদ্ধি হতে সফল হতে পারে।

তবে, আমরা যদি ​​2022 সালের ভবিষ্যৎবানীতি লক্ষ্য করি তবে এই বছরের ফেব্রুয়ারি এবং এপ্রিল মাসে অনেক গ্রহের সংঘটন এবং রদবদল আপনাকে কিছুটা সতর্কতার দিকে নির্দেশ করছে। এপ্রিল মাসে কিছু লোককে অনেক অপ্রকাশিত ঘটনা মোকাবেলা করতে হতে পারে। অন্যদিকে, 12 এপ্রিল, মেষগুলিতে স্থানান্তরিত ছায়াময় রাহু, আপনার নবম ভাবে প্রভাব ফেলবে। যার কারণে সিংহ রাশির জাতকদের স্বাস্থ্য হ্রাস পাবে। এ ছাড়াও এপ্রিল থেকে আগস্ট পর্যন্ত বৃহস্পতি নিজের মীন রাশিতে প্রবেশ করার সাথে সাথে পরিবর্তন ও অনিশ্চয়তার অষ্টম ঘরে বৃহস্পতির উপস্থিতি আপনাকে জীবনের ভাগ্যের অধিকারী করবে। যার ফলশ্রুতিতে মাধ্যমিক শিক্ষা গ্রহণরত বেশিরভাগ শিক্ষার্থী প্রচুর সাফল্য পাবেন।

22 শে এপ্রিলের পরে, মেষ রাশি রাহুর উপস্থিতি আপনাকে কর্মস্থলে আপনার বস, উর্ধ্বতন ও সহকর্মীদের সাথে আপনার সম্পর্ক উন্নত করতে সহায়তা করবে। ভবিষ্যতে যার মাধ্যমে আপনি তাদের সহযোগিতা পাওয়ার সময় আপনার উত্তর-সম্মান এবং বেতন বৃদ্ধি করতে সক্ষম হবেন। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে আপনার ষষ্ঠ ভাবে আপনার সপ্তম ভাবের কর্ণধার শনির উপস্থিতি বছরের শুরুতে আপনার স্ত্রীকে কিছু স্বাস্থ্য সমস্যা দেবে। তবে গুরু দেবের কৃপায় এপ্রিল থেকে সেপ্টেম্বর মাসে নতুনতা আপনার উভয়ের মধ্যে সম্পর্কের ক্ষেত্রে ফিরে আসতে সক্ষম হবে, যাতে সদ্য বিবাহিত ব্যক্তিরা তাদের বিবাহিত জীবন বাড়ানোর সিদ্ধান্ত নিতে সক্ষম হন। এর পাশাপাশি, অনেক যোগব্যায়াম দেখিয়ে দিচ্ছেন যে, জুন এবং আগস্ট মাসে আপনার বিশেষ বিবাহের জীবনযাত্রাকে সুসংহত করার জন্যও সর্বাত্মক প্রচেষ্টা করা দরকার। এর পরে, 10 আগস্ট থেকে অক্টোবরের মধ্যে বৃষের মধ্যে মঙ্গল গ্রহের গোচর আবার আপনার সম্পর্কের মাধুরী আনবে। কারণ এই সময়ে, মঙ্গল আপনার প্রেমের সম্পর্কের পঞ্চম ভাবটি পুরোপুরি দেখতে পাবে।

ভালোবাসা জীবনে 2022 এর দিকে দেখা যাচ্ছে যে, এই বছর সিংহ রাশির জাতিকা/জাতকদের তাদের প্রেম জীবনে অনেক বড় পরিবর্তন মোকাবেলা করতে হবে। কারণ যেখানে বছরের শুরুতে মঙ্গল আপনার পঞ্চম ভাবে অবস্থিত সেখানে এটি আপনার ক্রোধ বাড়িয়ে তুলবে। সুতরাং, এপ্রিল থেকে মে এর মধ্যে, অনেক গ্রহের রদবদল দেখায় যে এই সময়ে আপনার সম্পর্কের কোনও তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ অনেক সমস্যা এবং ভুল বোঝাবুঝির জন্ম দিতে পারে।

কন্যা রাশিফল 2022

আপনি যদি কন্যা রাশিফল ​​2022 এর পূর্বাভাস বুঝতে পারেন, তবে বছরের শুরুতে ধনু রাশিতে মঙ্গল গ্রহের গোচর অর্থাৎ জানুয়ারীতে আপনার গৃহস্থালি স্বাচ্ছন্দ্যে অর্থাৎ চতুর্থ ভাবটিকে প্রভাবিত করবে। যার সাহায্যে আপনি সম্পদ ও আর্থিক সমৃদ্ধি লাভের সাথে সাথে জীবনের সমস্ত ধরণের আর্থিক অসুবিধা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। বছরের শুরুতে আপনার রাশিতে রাজা যোগও গঠিত হবে, যে কারণে আপনি ভাগ্যের সমর্থন পেতে এবং বিভিন্ন ক্ষেত্রে সাফল্য অর্জন করতে সক্ষম হবেন।

তবে স্বাস্থ্যের দিক থেকে, এপ্রিল, জুন এবং সেপ্টেম্বর মাস আপনাকে প্রতিকূল ফলাফল দেবে। কারণ আপনার রোগগুলির ষষ্ঠ ভাবের কর্ণধার শনি বছরের শুরুতে নিজের ষষ্ঠ ভাবে গোচর করবেন এবং তারপরে তিনি আবার আপনার রাশির পঞ্চম ভাবে বসবেন। এই ধরনের পরিস্থিতিতে কোনও ছোটখাটো সমস্যা থাকলেও আপনাকে একজন ভাল ডাক্তার দ্বারা পরীক্ষা করার পরামর্শ দেওয়া হচ্ছে।অন্যদিকে, 2 ফেব্রুয়ারি, মঙ্গল ধনু রাশির বাইরে চলে যাবে এবং মকর রাশিতে শনি ছেড়ে আপনার রাশিচক্রের পঞ্চম ঘরকে প্রভাবিত করবে। এই সময়টি কন্যার শিক্ষার্থীদের জন্য সবচেয়ে শুভ হিসাবে প্রমাণিত হবে, কারণ এই সময়ের মধ্যে শিক্ষার্থীরা তাদের সেরা পারফরম্যান্স দিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম হবে।

2022 এর পূর্বাভাস অনুসারে, মার্চের শুরুতে, চারটি বৃহৎ গ্রহ (শনি, মঙ্গল, বুধ এবং শুক্র) একত্রিত হয়ে "চতুর গ্রহ যোগ" গঠন করবে। এর সাথে, কুম্ভ রাশির জাতক জাতিকার লোকদের আর্থিক সুবিধা পাওয়ার পাশাপাশি আয়ের নতুন উৎস এবং পরিচিতি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা থাকবে। যাইহোক, এর পরে, এপ্রিলের শেষের দিকে শনি আবার গোচর করবে, মকরকে তার নিজের রাশির স্বাক্ষর কুম্ভ রাশিতে রাখে। এটি আপনার রোগ এবং সংঘাতের ষষ্ঠ ঘরকে সক্রিয় করবে, যার ফলস্বরূপ আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যার সম্ভাবনা রয়েছে।

যদি আমরা 2022 এর প্রেমের রাশিটি দেখি তবে এই বছর বুধটি আপনার রাশিতে গোচর করবে এবং আপনার দ্বিতীয় ঘরে প্রভাব ফেলবে, আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ইতিবাচকতা আনতে সহায়তা করবে। বিশেষত এই বছরের প্রথম কয়েক মাস বাদে বছরের বাকি সময়গুলি আপনাকে প্রেমের জীবনে শক্তি বৃদ্ধির সম্ভাবনা দেখাচ্ছে। বিবাহিত ব্যক্তিরাও এই বছর তাদের বিবাহিত জীবনে মিশ্র ফল পাবেন। কারণ আপনার রোগগুলির ষষ্ঠ ভাবে আপনার সপ্তম ভাবের কর্ণধারের গোচর, যেখানে জানুয়ারি থেকে এপ্রিলের মধ্যে সময়টি আপনার জন্য কিছুটা বেদনাদায়ক বলে প্রমাণিত হবে, তারপরে 11ই সেপ্টেম্বর থেকে মধ্য ডিসেম্বরের মধ্যবর্তী সময়ে, শুভ অবস্থান গ্রহগুলির পক্ষে আপনার পক্ষে থাকবে বিবাহিত জীবনে সামঞ্জস্যতার লক্ষণ রয়েছে।


ক্যারিয়ার নিয়ে চিন্তিত! এক্ষনি অর্ডার করুন কগ্নিএস্ট্রো রিপোর্ট

তুলা রাশিফল 2022

তুলা রাশিফল ​​2022 অনুসারে, 2022 সালের শুরুতে অর্থাৎ 9 জানুয়ারী, মঙ্গল ধনুতে আপনার স্থান পরিবর্তন করার সময় মঙ্গল আপনার তৃতীয় ঘরে বসে থাকবে। এই ভাবটি ছোট ভাই-বোনের ভাব এবং এই ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি তাদের কিছু স্বাস্থ্য সমস্যা দিতে পারে। তবে, মঙ্গল গ্রহের এই অবস্থানটি আপনাকে অর্থউপার্জনেও করতে সক্ষম করবে যার ফলস্বরূপ আপনি আপনার ব্যাঙ্কের ভারসাম্য বাড়াতে সক্ষম হবেন। এর সাথে সাথে, আপনি এই সময়কালে আপনার কেরিয়ারে অগ্রগতি করার সাথে সাথে বেতন বৃদ্ধি পেতে সক্ষম হবেন। এর পরে, 2 ফেব্রুয়ারি, মঙ্গল আবার নিজের গোচর করবে, ধনু থেকে মকর রাশিতে বসবে এবং আপনার চতুর্থ ঘরে প্রভাব ফেলবে। যার ফলস্বরূপ এই সময়কালে সর্বাধিক সংখ্যক শিক্ষার্থী তাদের শিক্ষায় যথাযথ ফলাফল পেতে পারে। মঙ্গল গ্রহের এই গোচর আপনার প্রেম জীবনের জন্যও খুব ভাল হতে চলেছে। কারণ এটি আপনার এবং আপনার প্রেমিক / প্রেমিকার মধ্যকার প্রতিটি বিবাদের অবসান ঘটাবে এবং আপনি আপনার আত্মবিশ্বাস বাড়াতে সক্ষম হবেন।

এর পরে, মার্চের শুরুতে, আপনার রাশিতে চারটি প্রধান গ্রহ (শনি, মঙ্গল, বুধ এবং শুক্র) এর সংমিশ্রণটি 'চতুর গ্রহ যোগ' তৈরি করবে, এর মাধ্যমে আপনি আপনার অতীতের প্রতিটি আর্থিক সঙ্কট থেকে মুক্তি পাবেন, যে কোন ধরণের ঋণ বা লোন পরিশোধ করতে সক্ষম হবে। তারপরে 17 এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত, বৃহস্পতিটি মীন রাশিতে স্থানান্তরিত হয়, আপনার চ্যালেঞ্জ, বাধা এবং রোগগুলির ষষ্ঠ ঘর আক্রান্ত হবে। একই সময়ে, রাহু আপনার রাশির সপ্তম ভাবে বসে আছেন, সম্ভবত আপনার বিবাহিত জীবনে সমস্যা দেখা দেবে। রাহুর অবস্থান আপনার মানসিক চাপও বাড়িয়ে তুলবে, তবে একই সাথে বৃহস্পতির শুভ অনুগ্রহ শিক্ষার্থীদের জীবনে কিছু সুসংবাদ আনার জন্য যোগব্যায়াম করছে।

2022 সালের রাশিফলের দিকে তাকানো, এই বছর শনি দেব আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে বাধ্য করবে। এমন পরিস্থিতিতে আপনার অলসতা ছেড়ে, শুরু থেকেই আপনার কঠোর পরিশ্রম চালিয়ে যান। শনি দেবের অবস্থান আপনার পারিবারিক জীবনেও ঝামেলা সৃষ্টি করবে। অন্যদিকে, বছরের শেষ তিন মাস (অক্টোবর, নভেম্বর এবং ডিসেম্বর) প্রেমিক/প্রেমিকাদের জন্য সেরা হবে, কারণ আপনার সপ্তম ভাবের কর্তা, মঙ্গল দেব এই সময়কালে আপনার শ্বশুরবাড়ির পাশের অষ্টম ভাবে এবং ভাগ্যের নবম ঘরে গোচর করবে। যার ফলস্বরূপ তারা এই সময়ের মধ্যে তাদের প্রেমিকের সাথে বিবাহ করতে পারেন। অন্যদিকে, আমরা যদি বিবাহিতদের নিয়ে কথা বলি তবে প্রাথমিক সময় তাদের জন্য কিছুটা কঠিন হয়ে উঠবে। তা সত্ত্বেও, আপনি জানুয়ারী থেকে এপ্রিল পর্যন্ত আপনার স্ত্রী এবং আপনার শ্বশুরবাড়ির পক্ষ থেকে কোনও উপহার পেতে সক্ষম হবেন। তারপরে, জুন থেকে জুলাইয়ের মধ্যে, আপনার বিরোধের ষষ্ঠ ভাবে আপনার সপ্তম ভাবে প্রভুর উপস্থিতির কারণে স্বামী /স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে।

বৃশ্চিক রাশিফল 2022

বৃশ্চিক রাশিফল 2022 অনুসারে, 2022 সালের শুরু থেকে এপ্রিলের শুরুতে বৃশ্চিক রাশিতে শনির স্থানান্তর, আপনার তৃতীয় ঘরকে প্রভাবিত করে, আপনার অনেক অপ্রয়োজনীয় ব্যয় বাড়িয়ে তুলবে। তার পরে, এপ্রিলের শেষে, যখন শনিদেব আবার গোচর করবেন এবং মকর থেকে কুম্ভের মধ্যে বসে থাকবেন, তখন আপনার চতুর্থ ভাবটি সক্রিয় থাকবে। যার ফলস্বরূপ আপনি কর্মজীবন, আর্থিক জীবনের পাশাপাশি পারিবারিক জীবনেও মিশ্র ফল পাবেন। তবে একই সময়ে এপ্রিলের মাঝামাঝিতে, বৃহস্পতি তার নিজের স্থান পরিবর্তন করবে এবং আপনার রাশিচক্রের পঞ্চম ভাবকে প্রভাবিত করবে। এ কারণে আপনার জীবনে কিছু ইতিবাচকতা আসবে। বিশেষত আর্থিক জীবনে এবং আপনি যদি লড়াই করে যাচ্ছিলেন তবে এই সময়টি আপনাকে সমস্ত ধরণের সমস্যা থেকে বেরিয়ে আসতে সহায়তা করবে।

এর সাথে সাথে, 12 এপ্রিল আপনার রাশির ষষ্ঠ ভাবে ছায়া রাহুর গোচর আপনাকে শারীরিক সমস্যাগুলি থেকে মুক্তি দিতেও আপনাকে আরও ভাল স্বাস্থ্য দেবে। তবে এটি সত্ত্বেও শনি দেবের অবস্থান আপনাকে মানসিক চাপ দিতে থাকবে, যা আপনার ব্যক্তিগত জীবনে সবচেয়ে বেশি প্রভাব ফেলবে। এগুলি ছাড়াও, 2022 সালে, মে থেকে সেপ্টেম্বরের মধ্যেও, অনেক শুভ গ্রহ পরিবহণ করবে। যার কারণে আপনার জীবনে সামঞ্জস্যতা থাকবে এবং আপনি অর্থ উপার্জনে সফল হতে পারবেন। তারপরে আগস্ট মাসের সময়, শুক্র, বস্তুগত সুখের দেবতাও আপনার নবম ভাবে গোচর করবে। এর ফলস্বরূপ, আপনার পিতাকে এই সময়কালে এক ধরণের শারীরিক সমস্যার মুখোমুখি হতে হবে। সুতরাং, তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া, তাদের খাবার এবং জীবনযাত্রার প্রতি বিশেষ যত্ন নেওয়া আপনার পক্ষে ভাল এর পরে, সেপ্টেম্বর মাসে আবারো, শুক্র আবার আপনার রাশিচক্রের জন্য লাভের অর্থে গোচর করবে। এই সময়কালে, আপনি দুর্ভাগ্যের সমর্থন পাবেন এবং আপনি বিভিন্ন উত্স উৎস থেকে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন।

যদি আপনি 2022 এর প্রেমের রাশিটি বুঝতে চান, তবে এপ্রিলের শেষে, শনি দেব, কুম্ভের মধ্যে বসে, আপনার চতুর্থ ভাবকে প্রভাবিত করবে, আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে বিবাদ এবং ভুল ধারণা তৈরি করবে। অতএব, এই মুহুর্তে আপনার প্রেমিকের সাথে প্রতিটি বিবাদ মীমাংসার চেষ্টা করুন। এর সাথে সাথে, সেপ্টেম্বর থেকে অক্টোবর পর্যন্ত ভার্জোর শুক্রের গোচর আপনার একাদশ ঘরে বসে শুক্র আপনার রাশিতে দুর্বল করে দেবে। এর কারণে আপনার দুজনকে কিছু সময়ের জন্য একে অপরের থেকে দূরে সরে যেতে হতে পারে। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে বছরের শুরুটি আপনার বিবাহিত জীবনের জন্য সেরা হবে। তারপরে এপ্রিলের শেষ পর্বে শনি দেবের স্থান পরিবর্তন হবে, তখন আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে।

ধনু রাশিফল 2022

ধনু রাশির জাতক/জাতিকা 2022 অনুসারে, 2022 সালের শুরুতে আপনার নিজের রাশিতে মঙ্গল গ্রহের গোচর অর্থাৎ জানুয়ারির সময় এবং আপনার প্রথম ভাবকে প্রভাবিত করে আপনার আর্থিক জীবনে আপনাকে ভাল লাভ দেবে। এই সময়ে, শিক্ষার্থীরা শিক্ষায় অনুকূল ফলাফলও পাবে। বিশেষত আপনি যদি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে আপনার জীবনে ইতিবাচকতা আসবে। যাইহোক, এই সময়ের মধ্যে লাল গ্রহ মঙ্গল, আপনার উর্ধমুখী ভাবে বসে এবং আপনার সপ্তম ভাবটি দেখলে, ধনু রাশির কিছু জাতক/জাতিকাদের বিভিন্ন ধরণের মানসিক উদ্বেগ ও চাপ দেবে। আপনার পারিবারিক জীবনে প্রতিকূল পরিস্থিতিতে চলার কারণে আপনি এই অনুভব করতে পারেন, কারণ এই সময়ে মঙ্গল আপনার পরিবারের চতুর্থ ভাবের দিকে মনোনিবেশ করবে।

আপনি যদি আপনার প্রেমের বিষয়গুলি লক্ষ্য করেন তবে আপনার ব্যক্তিগত জীবনে আপনার সঙ্গীর সাথে আপনার বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। কারণ জানুয়ারী মাসে, মকর রাশিতে কর্মফল, শনি গ্রহনের সাথে সূর্য দেবের সংমিশ্রণ আপনার বক্তব্য এবং পরিবারের দ্বিতীয় ঘরকে সক্রিয় করবে এবং আপনার তৃতীয় ঘরকে প্রভাবিত করবে। যার ফলস্বরূপ এই সময়ের মধ্যে আপনার বক্তৃতায় তিক্ততা স্পষ্টভাবে দেখা যাবে, যার কারণে আপনি না চাইলেও আপনার সঙ্গীকে কিছু বলতে পারেন যা উনার হৃদয়কে আঘাত করবে। অতএব, আপনাকে এই বছর আপনার শব্দটি বুদ্ধিমানের সাথে বেছে নিতে হবে এবং আপনার প্রেমিক বা প্রেমিকার সাথে আপত্তিজনক ভাষা ব্যবহার করা এড়াতে হবে।

এর পরে, এপ্রিল থেকে জুনের মধ্যে, বৃহস্পতির নিজের রাশিতে মীন রাশির গোচর এবং আপনার রাশিচক্রের জমি এবং সুখের চতুর্থ ঘরে অবস্থিতি পরিবারের সদস্যদের সাথে আপনার সমন্বয় উন্নতির জন্য কাজ করবে। এর পরে, জুন মাসে, আপনার সপ্তম ভাবের কর্ণধার বুধু তার নিজের ভাবে গোচর করবেন, ফলস্বরূপ আপনি অবাধে আপনার বিবাহিত জীবন উপভোগ করতে সক্ষম হবেন। অন্যদিকে, যারা প্রেম করছেন তারাও ফেব্রুয়ারি থেকে মধ্য এপ্রিলের মাঝামাঝি সময়ে তাদের প্রেমিকা/প্রেমিকের সাথে বেড়াতে যেতে পারেন। যেখানে আপনি একে অপরের কাছাকাছি আসার অনেক সুযোগ পাবেন। তবে, এই বছর আপনাকে বিশেষ যত্ন নিতে হবে যে তৃতীয় ব্যক্তি আপনার সম্পর্কের ক্ষেত্রে হস্তক্ষেপ না করবে, অন্যথায় এটি আপনার দুজনের মধ্যে ভুল বোঝাবুঝির সম্ভাবনা বাড়িয়ে তুলবে। অন্যদিকে বছরের শেষ তিন মাস (অক্টোবর, নভেম্বর ও ডিসেম্বর) প্রেমিকা/প্রেমিকাদের জন্য সেরা হতে চলেছে। কারণ অক্টোবর মাসে আপনার প্রেমের সম্পর্কের ভাবের কর্তা আপনার বিবাহের সপ্তম ঘরে গোচর করবেন।

এখন যদি আমরা আপনার কর্মক্ষেত্রের কথা বলি তবে নভেম্বরের সময়কালে এটির জন্য খুব অনুকূল হতে চলেছে। কারণ এই সময়ে আপনি আপনার জীবনে কর্মের নতুন উৎস উন্মোচন করতে সক্ষম হবেন। কারণ লাল গ্রহ মঙ্গল গ্রহের গোচর এই সময়ের মধ্যে আপনার ষষ্ঠ ভাবটি সক্রিয় করতে কাজ করবে।


আপনার কুন্ডলীতে কী রয়েছে শুভ রাহু যোগ? জানার জন্য এক্ষণি কিনুন বৃহৎ কুন্ডলী

মকর রাশিফল 2022

মকর রাশিফল 2022 অনুসারে, 2022 সালের শুরুতে আপনার রাশিতে শনির উপস্থিতি আপনার ক্যারিয়ার, আর্থিক এবং শিক্ষায় শুভ ফলাফল দেবে। তবে এপ্রিল মাসে আপনার রাশিচক্র থেকে তাদের প্রস্থান এবং কুম্ভ রাশিতে প্রবেশ করা আপনার দ্বিতীয় ঘরে প্রভাব ফেলবে। এই সময়ের মধ্যে, আপনাকে জীবনের বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন ধরণের সমস্যা মোকাবেলা করতে হবে। বিশেষত, আপনি স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দ্বারা উদ্বিগ্ন হবেন, এমন পরিস্থিতিতে আপনাকে ভাল খাবার গ্রহণের সময় আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হয়। এর সাথে শুরুতে, ধনু রাশিতে মঙ্গল গ্রহের কারণে আপনার রাশির দ্বাদশ ঘরটি সক্রিয় হবে, এই সময়ে আপনাকে কিছুটা সাবধান হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। কারণ এটি সেই সময় হবে যখন আপনার জীবনে অর্থ-সংক্রান্ত কিছু সমস্যা দেখা দেবে।

তবে আপনি যদি ব্যবসা করেন তবে সেপ্টেম্বর থেকে বছরের শেষের সময়কালটি আপনার জন্য সেরা হবে। কারণ আপনার কাজের ক্ষেত্রের দশম ভাবের কর্তা সেপ্টেম্বর মাসে তার নিজের ভাবে উপস্থিত থাকবেন এবং তারপরে আপনার উপকারের একাদশতম ভাবের মধ্য দিয়ে তিনি দ্বাদশ এবং লগ্ন ভাবে চলে যাবেন। তবে একই সঙ্গে পাচতন্ত্রের আপনার পঞ্চম ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনাকে হজম সিস্টেম বা পেট সম্পর্কিত কিছু সমস্যা হতে পারে। অতএব, ক্ষুদ্রতম সমস্যাটিকেও উপেক্ষা করবেন না, নিজেকে একজন ভাল ডাক্তার দ্বারা চিকিৎসা করান। অন্যথায়, একটি ছোট চেহারার রোগ পরে কোনও গুরুতর সমস্যায় পরিণত হতে পারে।

মকর রাশির শিক্ষার্থীদের নিয়ে কথা বললে, এ বছর তাদের আরও কঠোর পরিশ্রম করা দরকার। বিশেষত ফেব্রুয়ারি মাসে যখন মঙ্গল আপনার রাশিতে গোচর করবে, তখন তাদের মন বিভ্রান্ত হতে পারে। এগুলি ছাড়াও, 2022 সালের শুরুতে, ছায়া গ্রহ কেতুও বৃশ্চিক রাশিতে বসে আপনার একাদশ ঘরকে সক্রিয় করে আপনার পরীক্ষা দিবে। যার কারণে আপনার বেশিরভাগের পারিবারিক জীবনে সমস্যা হতে পারে। তাই কিছুটা সময় নিয়ে পরিবারের সদস্যদের সাথে সময় কাটান এবং তাদের বোঝার চেষ্টা করুন।

আমরা যদি মকর রাশির প্রেমের সম্পর্কের দিকে নজর রাখি তবে এপ্রিল মাসে বৃহস্পতিটি তার নিজের স্বাক্ষর পিশিতে গোচর করবে। যার কারণে বৃহস্পতি আপনার রাশিচক্রের তৃতীয় ঘরে বসে থাকবে এবং বছরের শেষ অবধি এখানে এই অবস্থানে থাকবে, যার কারণে সর্বাধিক অনুকূল ফল প্রেমিকা/প্রেমিক হওয়ার সম্ভাবনা তৈরি হবে। অন্যদিকে, আপনি যদি বিবাহিত হন তবে বছরের শুরুটা আপনার জন্য কিছুটা উত্তেজনাপূর্ণ হতে পারে তবে আগস্টের পর থেকে আপনার বিবাহিত জীবনে প্রেম এবং রোম্যান্স বাড়বে। আপনি আপনার স্ত্রী / স্বামীকে নিয়ে বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

কুম্ভ রাশিফল 2022

যদি আমরা কুম্ভ রাশিফল ​​2022 এর পূর্বাভাসটি দেখি, 16 জানুয়ারি, মঙ্গল ধনু রাশিতে মঙ্গল হবে, যেখানে তিনি আপনার রাশিফলের সাফল্য, লাভ এবং অগ্রগতির একাদশ মাসে বসে আপনার আর্থিক সুবিধা দেওয়ার কাজ করবেন। এই সময়ে, আপনি আপনার ক্যারিয়ারে অপরিসীম সাফল্যও পাবেন, যাতে নিযুক্ত কর্মীরা যেখানে পদোন্নতি পাবেন, সেখানে ব্যবসায়ীরাও মঙ্গল গ্রহের শুভ অবস্থান থেকে ভাল লাভ করতে সক্ষম হবেন। জানুয়ারী মাসে আপনার স্বাস্থ্যেরও হ্রাস ঘটবে, যার কারণে ফেব্রুয়ারি থেকে মে মাসের মধ্যে অনেক গ্রহের প্রতিকূল চলাচলের কারণে আপনাকে কিছু শারীরিক সমস্যারও মুখোমুখি হতে হবে।

এর পরে, 2 ফেব্রুয়ারি, মঙ্গল আবার ধনু থেকে মকর রাশির দিকে গোচর করবে এবং আপনার রাশির ধন, উপকার এবং উচ্চাকাঙ্ক্ষার দ্বাদশ ঘরে বসবে। এমন পরিস্থিতিতে আপনার রাশিচক্রের এই ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি অবশ্যই শিক্ষার্থীদের অতিরিক্ত কঠোর করে তুলবে। এই সময়ের মধ্যে আপনি আপনার ইচ্ছা পূরণের জন্য কিছু অর্থ ব্যয় করবেন।

তবে, মার্চ মাসের প্রথম দিকে, চারটি প্রধান গ্রহ (শনি, মঙ্গল, বুধ এবং শুক্র) মকর রাশিতে মিলিত হবে। আপনার প্রচেষ্টা থেকে সাফল্য অর্জন করার সাথে এটির সাহায্যে আপনি অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এর সাথে, 22 শে এপ্রিল মেষের ছায়া গ্রহ রাহুর গোচর এবং আপনার তৃতীয় ভাবটি আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। এছাড়াও, রাহুর গোচর আপনার ভাইবোনদের পাশাপাশি স্বাস্থ্য সম্পর্কিত কিছু সমস্যা দেবে।

কুম্ভের ক্যারিয়ার সম্পর্কে কথা বলছি, জানুয়ারী মাসে আপনার একাদশ ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি চাকুরীজীবী এবং ব্যবসায়ী উভয়কেই সাফল্য দিতে সহায়ক হিসাবে প্রমাণিত হবে। তবে এপ্রিল মাস থেকে শনি গ্রহনের শেষ অবধি আপনার নিজের রাশিতে গোচর করা, আপনার আরোহী ভাবটি সক্রিয় করা আপনার অলসতা বাড়িয়ে তুলবে। এছাড়াও, সেপ্টেম্বর থেকে নভেম্বর অবধি গ্রহদের গোচরের কারণে আপনার উর্ধ্বতন ও মনিবদের সাথে আপনার যুক্তি থাকতে পারে।

অন্যদিকে, আমরা যদি আপনার প্রেমের বিষয়গুলির কথা বলি তবে এই বছরের এপ্রিল মাসে গুরু বৃহস্পতি আপনার রাশি ছেড়ে দিয়ে নিজের মীন রাশিতে প্রবেশ করে আপনার রাশির দ্বিতীয় ভাবে বসে অবিবাহিতদের জন্য সুন্দর বিবাহের যোগ তৈরি করবে। তবে আপনি যদি বিবাহিত হন, তবে এই বছরের প্রথম অংশে আপনার জন্য কিছু ঝামেলা সম্ভব, তবে বছরের দ্বিতীয়ার্ধে জিনিসগুলি আরও ভাল হয়ে উঠবে বলে মনে হয়।

মীন রাশিফল 2022

মীন রাশিফল ​​2022 অনুসারে, বছরের শুরুতে আপনার সম্পদ, লাভ এবং উচ্চাকাঙ্ক্ষার একাদশ ঘরে শনি দেবের উপস্থিতি আপনার আয়ের উৎসকে বাড়িয়ে তুলবে। যা দিয়ে আপনি টাকা জমানোর সময় আপনার ঋণ বা লোন থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। এর পরে, এপ্রিল মাস থেকে, শনি, নিজের রাশি থেকে কুম্ভ রাশিতে স্থানান্তরিত হয়ে আপনার রাশির নিজের দ্বাদশ ঘরে বসে থাকবে। এমন পরিস্থিতিতে শনি দেবের এই অবস্থান আপনাকে কোনও কারণে আপনার পরিবার থেকে সরিয়ে দেবে। সম্ভাবনা বেশি যে আপনি এই সময়কালে বিদেশ ভ্রমণে যাওয়ার সুযোগও পাবেন, যেখানে আপনাকে কিছু অর্থ ব্যয় করতে হবে। এর সাথে, মধ্য এপ্রিল থেকে জুলাই অবধি, আপনার অসুস্থ ভাব শনির দৃষ্টিভঙ্গি অর্থাৎ ষষ্ঠ ভাবটি আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়ার ইঙ্গিত দিচ্ছে।

এ ছাড়া মে মাসের মাঝামাঝি থেকে তিনটি গ্রহের (মঙ্গল, শুক্র এবং বৃহস্পতি) মীন রাশিচক্রের সংমিশ্রণ এ থাকা ভাবটি আপনার মানসিক চাপকে বাড়িয়ে তুলবে। এছাড়াও, এপ্রিল মাসে বৃহস্পতিটি মীন রাশিতে গোচর করবে, যা তার নিজের চিহ্ন হিসাবে বিবেচিত হয়। সুতরাং এর ফলস্বরূপ, বেতনভোগী ব্যক্তিরা এই সময়ের সর্বাধিক উপার্জন করতে এবং তাদের সহকর্মীদের সাথে সুসম্পর্ক স্থাপন করতে সক্ষম হবেন। আগস্ট থেকে অক্টোবর পর্যন্ত সময়টিও আপনার জন্য সেরা হতে চলেছে। এটির সাথে আপনার জীবনে ইতিবাচকতা দেখা যাবে যা কেবল আপনার স্বাস্থ্যের উন্নতি করবে না, তবে আপনি ক্যারিয়ারেও পছন্দসই ফলাফল পেতে সক্ষম হবেন।

মীন রাশির শিক্ষার্থীদের নিয়ে কথা বললে, জানুয়ারীর শুরুতে বৃশ্চিক রাশিতে মঙ্গল গ্রহের গোচর আপনার ভাগ্যের ভাবে অর্থাৎ নবম ভাবকে প্রভাবিত করবে। যে কারণে শিক্ষার্থীদের জন্য উচ্চ ফলাফল পাওয়ার সম্ভাবনা তৈরি হবে। বিশেষত যারা শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তারা তাদের ভাল পারফরম্যান্স দিয়ে ভাল নম্বর অর্জন করতে সক্ষম হবেন।

2022 এর পূর্বাভাস অনুসারে, আপনি যদি আপনার প্রেমের বিষয়গুলি লক্ষ্য করেন তবে বছরের শুরু থেকে মার্চ মাস পর্যন্ত সময় বিবাহিত ব্যক্তির জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। একই সময়ে, প্রথমদিকে, আপনার চতুর্থ এবং সপ্তম ভাবের কর্ণধার বুধ, আপনার উপকারের ঘরে উপস্থিত হওয়া, আপনার ভালবাসা এবং সম্পর্কগুলি দেখে, প্রেমময় জাতক/জাতিকাদের জীবনে বিবাদ এবং ভুল বোঝাবুঝির কারণ ঘটবে।


সব জ্যোতিষীয় সমাধানের জন্য ক্লিক করুন: অনলাইন শপিং স্টোর

আমরা আশা করি আপনি এই নিবন্ধটি উপভোগ করেছেন। অস্ট্রোক্যাম্পের সাথে জুড়ে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।

More from the section: Horoscope 3261
Buy Today
Gemstones
Get gemstones Best quality gemstones with assurance of AstroCAMP.com More
Yantras
Get yantras Take advantage of Yantra with assurance of AstroCAMP.com More
Navagrah Yantras
Get Navagrah Yantras Yantra to pacify planets and have a happy life .. get from AstroCAMP.com More
Rudraksha
Get rudraksha Best quality Rudraksh with assurance of AstroCAMP.com More
Today's Horoscope

Get your personalised horoscope based on your sign.

Select your Sign
Free Personalized Horoscope 2022
© Copyright 2022 AstroCAMP.com All Rights Reserved